Home আমাদের সম্পর্কে

আমাদের সম্পর্কে

আমাদের সম্পর্কে

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বাংলা প্রেস ডটকম একটি নতুন প্রজন্মের মাল্টিমিডিয়া সংবাদ পোর্টাল। পেশাদারিত্ব, সততা, এবং নৈতিক সাংবাদিকতার সর্বোচ্চ মানের জন্য প্রশংসিত একটি অত্যন্ত ইন্টারেক্টিভ প্ল্যাটফর্ম থেকে বাংলা ও ইংরেজিতে সংবাদ প্রকাশ করা হয়ে থাকে। এটি ‘সুখ মাল্টিমিডিয়া’র একটি উদ্বেগ। বিশ্বে সকল বাংলা ভাষাভাষীদের জন্য বাংলাপ্রেস ডটকম হচ্ছে সর্বাধিক প্রচারিত নিউজগ্রিডিং অপারেশন। একটি দ্রুত গতির প্ল্যাটফর্ম যা দ্রুত এবং সঠিক খবর প্রকাশ করে থাকে। সারা বিশ্বজুড়ে মানুষের জন্য সংবাদ ও বিনোদনে সতেজ করা করার জন্য একটি স্থান।

আমাদের দৃষ্টি 

নতুন ধারণাগুলি, তথ্য-সচেতন নতুন প্রজন্মের জন্য কাস্টিং-প্রান্ত দৃষ্টিভঙ্গি এবং ভবিষ্যৎ দৃষ্টিভঙ্গি সহ, আমরা বেশিরভাগ বিশ্বাসযোগ্য তথ্য দিয়ে থাকি।

আমরা কারা

এই একটি সুযোগ যে শুধু বরাবর আসে না। একটি নতুন প্রজন্ম গড়ে তুলতে পেশাদার সাংবাদিকদের একটি দল যারা মার্কিন যুক্তরাষ্ট্রে অনলাইন সাংবাদিকতায় অভিজ্ঞ ছাবেদ সাথী’র নেতৃত্বে পেশাদার সাংবাদিকতায় অগ্রণী ভূমিকা রাখছেন।

আমরা কেন

মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দারা তাদের চারপাশে যা ঘটছে সেদিকে নজর দিতে পারেন না সেজন্য আমাদের সংবাদকর্মিরা দ্রুতগতিতে ২৪ ঘন্টা বিশ্বব্যাপী সংবাদ পরিবেশেন করেন থাকেন।বিশ্ব নাগরিক হিসাবে কী প্রভাব ফেলতে পারে? আমাদের রিয়েল-টাইম নিউজ কভারেজ এবং ইন্টারেক্টিভ প্ল্যাটফর্ম মানুষকে তাদের সেইসব কথা বলে যেহেতু আমাদের তৈরি করা সংবাদগুলি তাদের উপরও প্রভাব ফেলে,তাই।
আমাদের অনলাইন পাঠকেরা সবকিছুই পায় না, কিন্তু সক্রিয় সব বিষয়বস্তু পেয়ে থাকেন। আমরা যেখানেই থাকি না কেন আমাদের পাঠকদের বিশ্বাস করি তাঁরা দেশে বা বিদেশের ঘটনাবলী নীরব পর্যবেক্ষন করে থাকেন। আমাদের সঠিক তথ্য সরবরাহকারীর ন্যায় নির্ভুল সাংবাদিকতা ও পেশাদারিত্বের সর্বোচ্চ মান আপনাদের দ্বারা পরীক্ষা করা হবে আমরা মনে করি।

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী