Menu

সর্বশেষ



বাংলাপ্রেস, ঢাকা: প্রিয়া প্রকাশ আউট। ইন টুম্পা খান ওরফে সুমি। প্রিয়ার কটাক্ষে ঘায়েল হয়েছিল আট থেকে আশির দিল। তবে কখন কীসে যে সত্যিই মন ঘায়েল হয় তার খবর কেইবা রাখে! সুতরাং এক তরুণী যখন হাতে গিটার নিয়ে গেয়ে ওঠেন, ‘পোলা ও পোলা রে তুই অপরাধী রে…/ আমার যত্নে গড়া ভালবাসা দে ফিরাইয়া দে।’, তখন নেটিজেনরা না মুগ্ধ হয়ে পারেন না। টুম্পার এ গানই তাই ভাইরাল নেটদুনিয়ায়।
সোশ্যাল মিডিয়া চলতি হাওয়ার পন্থী। সুতরাং আজ যে ওয়ালে ওয়ালে রাজত্ব করবে, কালও যে সেই-ই থাকবে তার কোনও মানে নেই। এই সেদিন যে দেওয়ালে প্রিয়া প্রকাশ ছিলেন প্রকাশিত, আজ সেখানেই এই অপরিচিত ‘মাইয়া’। হ্যাঁ, তাঁর উচ্চারণ শুনে, বিশেষত ‘পোলা’ কথাটি শুনে নেটিজেনদের অনেকেরই ধারণা, তিনি বাংলাদেশের বাসিন্দা। নিষ্পাপ ঢলঢল মুখ। খোলা চুল। হাতের গিটারটা বাজছে অনেকটা দোতারার মতো। গায়কীতে আধুনিক, উচ্চারণে মিশিয়ে দিয়েছেন ফোক স্টাইল। আর গাইছেন যে গান তাতে সেই চিরায়ত মন ভাঙার ব্যথা, প্রেম হারিয়ে ফিরে পাওয়ার আকুতি। সব মিলিয়ে যাকে বলে একেবারে ‘ডেডলি কম্বিনেশন’। মুহূর্তে তা ভাইরাল। নেটদুনিয়ায় খুঁজে দেখা গেল টুম্পা খান নামে এক তরুণীর প্রোফাইল থেকেই তা পোস্ট করা হয়েছিল। গানের ভিডিওর মধ্যেই সে লোগো আছে। ২৬ মে রাত সাড়ে নটা নাগাদ গানটি পোস্ট করেছিলেন টুম্পা। দিন চারেক পরে পরিসংখ্যান জানাচ্ছে গানটি ভাইরাল। ওই প্রোফাইলেই টুম্পা লিখেছেন গানটি ইতিমধ্যে, সাড়ে তিন হাজারের বেশি শেয়ার হয়েছে। দেখেছেন সাত লক্ষেরও বেশি মানুষ। তবে নেটিজেনদেরই অনেকে মন্তব্যে জানিয়েছেন, গানটি তৈরি করেছেন আরমান আলিফ। তাঁর গানটিই গেয়েছেন টুম্পা। যা ইতিমধ্যে দুই বাংলার সীমানা পেরিয়ে মুখে মুখে ফিরছে।

দিনকয়েক আগে আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি মুক্তি পেয়েছিল। যেখানে ফলহাল সময়ের এই ট্রেন্ডের উল্লেখ ছিল। সে চরিত্রে হাতে গিটার উঠেছিল জায়রা ওয়াসিমের। টুম্পার জনপ্রিয়তা যেন মনে করিয়ে দিচ্ছে, সিক্রেট সুপারস্টারই এখনকার ওপেন ট্রেন্ড। প্রিয়া প্রকাশের ক্ষেত্রে তাও প্রোডাকশন হাউসের প্রোমোশনাল স্ট্রাটেজি ছিল। যদিও মানুষ নিজের দায়িত্বেই তা ভাইরাল করেছিল। এক্ষেত্রেও টুম্পার গান এখন ফিরছে ফিরছে মুখে মুখে। আসলে তাঁর গায়কির মধ্যে যে সারল্য ও আকুতি আছে তাই মুগ্ধ করেছে নেটিজেনদের। তাই এই অহরহ ব্রেক আপ- প্যাচ আপের যুগে অনেকেই থেকে থেকে গুনগুন করে গেয়ে উঠছেন,

আমার অনুভুতির সাথে খেলার অধিকার দিল কে?
পোলা তুই বড় অপরাধী, তোর ক্ষমা নাইরে…!!!


সর্বশেষ সংবাদ