Home Uncategorized কোম্পানীগঞ্জে ৮ জুয়াড়ি আটক

কোম্পানীগঞ্জে ৮ জুয়াড়ি আটক

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় খেলার সরঞ্জাম তাস ও নগদ ১২ হাজার ৫৫ টাকা জব্দ করে পুলিশ।

সোমবার (১৩ ডিসেম্বর) সকালে আটককৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলা বাজার থেকে তাদের আটক করা হয়

আটককৃতরা হলো মুছাপুর ইউনিয়নের বাসিন্দা এডিসিন লিটন (৪৫) জাহাঙ্গীর আলম (৪৩) মাইনুল হাসান (৪০) রুমন ওরফে ধারা ভাষ্যকর রুমন ( ৪৭) জাহিদ (৪৪) আব্দুল কাউসার (৪২) মাহির (৩৮) সবুজ ওরফে হান্ডি সবুজ (৪৪)।

স্থানীয়রা জানান, দীর্ঘ দিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা যোগে এখানে এসে জুয়া খেলত। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসে। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাজ্জাদ রোমন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত জুয়াডিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। ওই মামলায় রোববার সকালে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী