Home অন্যান্যটেক নেটফ্লিক্সে আসছে ‘স্লিপ টাইমার’ ফিচার

নেটফ্লিক্সে আসছে ‘স্লিপ টাইমার’ ফিচার

by bnbanglapress
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ‘স্লিপ টাইমার’ নামে নতুন একটি ফিচার আনছে নেটফ্লিক্স।সম্প্রতি নতুন ফিচারের পরীক্ষামূলক কার্যক্রম পরিচালনা করা হয়েছে। ফিচারটির মাধ্যমে গ্রাহক কতক্ষণ নেটফ্লিক্সে থাকবেন, তার সময় নির্ধারণ করতে পারবেন।
এক্ষেত্রে ১৫, ৩০ ও ৪৫ মিনিট অথবা গ্রাহক যা দেখছে তা শেষ হওয়া পর্যন্ত সময় নির্ধারণ করা যাবে। নির্দিষ্ট সময়ের পর নেটফ্লিক্স অ্যাপটি বন্ধ হয়ে যাবে। ফলে ব্যাটারির চার্জ সংরক্ষিত থাকবে এবং অটো-প্লের সমস্যা থাকবে না। আপাতত শুধু অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য ফিচারটি আনার পরিকল্পনা থাকলেও, পরীক্ষামূলক কার্যক্রম সফল হলে অন্যান্য ডিভাইসের (টিভি ও ডেস্কটপসহ) জন্যও ফিচারটি আনা হবে।
নেটফ্লিক্সের মুখপাত্র জানান, ফিচারের প্রাথমিক কার্যক্রম চলছে। ব্যবহারকারীদের প্রশংসা পেলে ফিচারটি বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়া হবে। প্রাথমিক অবস্থায় প্রাপ্তবয়ষ্করা ফিচারটি ব্যবহার করতে পারবে, পরবর্তীতে শিশুরাও ফিচারটি ব্যবহারের সুযোগ পাবে।
‘স্লিপ টাইমার’ ফিচার প্রযুক্তি জগতে নতুন কিছু নয়। বেশ কয়েকটি অ্যাপে ফিচারটির ব্যবহার দেখা যায় যেমন- স্পটিফাই, পকেট ক্যাস্টস ও পান্ডোরা।

বিপি।এসএম

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী