Menu

সর্বশেষ


বাংলাপ্রেস ডেস্ক: নিজেকে অমু’সলিম দাবি করার পরও আসন্ন কোরবানির ঈদে কোরবানি দিতে চান নায়িকা অপু বিশ্বাস। আর এর জন্য তিনি তার সাবেক স্বামী অ’ভিনেতা শাকিব খানে’র কাছে অর্থ চেয়ে পাঠিয়েছেন বলে জা’নিয়েছেন শাকিবের ঘনি’ষ্ট একটি সূত্র।

অপু কোরবানি দেবেন এমন খবর মিডিয়া পাড়ায় চাউর হওয়ায় অনেকের মন্তব্য ‘এই নায়িকা কিছুদিন আগেও বলেছেন, শাকিব তো আমাকে কাগজে কলমে মুসলিম করেননি। তাছাড়া শাকিব যখন আমাকে তালাক দিয়েই দিয়েছেন তখন আমার পরিবার ও সমাজের কারণে আমাকে হিন্দু ধর্মই পালন করতে হচ্ছে।

এ ছাড়াও নিজের জীবনটাকে তো আবার নতুন করে সাজাতে হবে। পরিবার থেকে আমার বিয়ের জন্য পাত্র দেখা হচ্ছে। তাই আমি হিন্দু ধর্মবলম্বী এবং আমা’র নাম অপু বিশ্বা’স- এটিই এখন আমার একমাত্র পরিচয়।’

অ’পুর এমন মন্তব্যের পর তিনি আবার কোরবানির ঈদ কী’ভাবে করতে চান?-এ প্রশ্ন এখন সবার। মিডিয়ার অনেকের মতে, গত কয়েক ঈদ এবং পূজায় দেখা গেছে ঈদ আসলে অ’পু এই উৎসব পালনের জন্য তোড়জোড় শুরু করেন, সাবেক স্বামী শাকিবের কাছে টাকা চেয়ে পাঠান।

আবার দূর্গা পূজা বা অন্য কোনো পূজা এলে পূজা অর্চনায় ব্যস্ত হয়ে পড়েন। মানে ঈদের সময় অ’পু মু’সলমান আর পূজায় হিন্দু। ধ’র্ম নিয়ে অ’পুর এমন দ্বৈত আচরণে হতবাক তার দর্শক ভক্তরাও।

বিপি/আর এল