Home Uncategorized ধুনটে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

ধুনটে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

by Dhaka Office
A+A-
Reset

ধুনট (বগুড়া) থেকে সংবাদদাতা: মহামারি কোভিড-১৯কে প্রতিরোধ করি, নারী ও বিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।

শনিবার সকাল ১১টার দিকে ধুনট উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আ ক ম সানাউল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধুনট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুল হাছিব, মেডিকেল অফিসার সুমন কুমার সাহা, উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী আব্দুল খালেক, শাহাদৎ হোসেন, মহিবুল আমিন, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এ.কে.এম ফেরদৌস হাসান, আফরোজ হায়দার, পরিবার পরিকল্পনা পরিদর্শক শহিদুল ইসলাম ও মিজানূর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার কল্যাণ পরিদর্শিকা ও শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারীর হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী