Home বিনোদন প্রবীণ অভিনেতা প্রবীর মিত্র করোনামুক্ত !

প্রবীণ অভিনেতা প্রবীর মিত্র করোনামুক্ত !

by Dhaka Office
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক : চলচ্চিত্রের প্রবীণ অভিনেতা প্রবীর মিত্র গেল মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার পরিবারের দিক থেকে খবরটি গোপন ছিল। তবে মহামারী আকারে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া ভাইরাস জয় করে বাসায় ফিরেছেন ৭৭ বছর বয়সী এ অভিনেতা।

প্রবীর মিত্র এখন সম্পূর্ণভাবে করোনামুক্ত। প্রবীণ মিত্রের করোনা মুক্ত হওয়ার খবর জানিয়েছেন তার পুত্র মিঠুন মিত্র। তিনি বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর বাবাকে (প্রবীর মিত্র) ২৩ জুন রাজধানীর হেল্প এন্ড হোপ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

১৪ দিন সেখানে চিকিৎসাধীন থাকার পর করোনা মুক্ত হয়ে সোমবার (৬ জুলাই) প্রবীর মিত্র হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন।

পুত্র মিঠুন মিত্র জানান, শরীরে বার্ধক্যজনিত একাধিক রোগ থাকার পরেও সঠিক চিকিৎসা ও মনোবল শক্ত থাকায় প্রবীর মিত্র করোনার সঙ্গে যুদ্ধ করে জয়ী হয়েছেন। তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন। দীর্ঘদিন অর্থারইটিজ সমস্যাসহ দুই হাঁটুর তীব্র অসুস্থতার কারণে প্রবীর মিত্র একপ্রকার ঘর বন্দী হয়ে জীবনযাপন করতেন। এরপরেও কীভাবে করোনায় আক্রান্ত হলেন? জানতে চাইলে প্রবীর মিত্রের পুত্র জানান, ২০ জুন এক আত্মীয়ের বাসায় গিয়েছিলেন প্রবীর মিত্র। সম্ভবত সেখান থেকেই করোনায় আক্রান্ত হন তিনি।

তারপর শরীরে করোনা উপসর্গ দেখা দিলে পরীক্ষা পর ফলাফল পজিটিভ আসে। তবে এখন আর ভয়ের কারণ নেই। প্রবীর মিত্র পুরোপুরিভাবে করোনা মুক্ত হয়েছেন। তার পুত্র মিঠুন মিত্র দেশাবাসীর কাছে দীর্ঘায়ু কামনা করে প্রবীর মিত্রের জন্য আশীর্বাদ কামনা করেছেন।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী