Home Uncategorized ধুনটে পেটের ব্যাথা সইতে না পেরে গলায় ফাঁস

ধুনটে পেটের ব্যাথা সইতে না পেরে গলায় ফাঁস

by Dhaka Office

ধুনট (বগুড়া) থেকে সংবাদদাতা: বগুড়ার ধুনট উপজেলায় জঙ্গলের ভিতর থেকে কুড়ান শেখ (৬৫) নামে এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কুড়ান শেখ উপজেলার চরখুকশিয়া গ্রামের এলাহি শেখের ছেলে। মঙ্গলবার দুপুর ১টার দিকে কুড়ান শেখের মৃতদেহ উদ্ধার করা হয়। সকালের দিকে বাড়ির অদূরে জঙ্গলের ভিতর গাছের সাথে কুড়ান শেখের মৃতদেহ ঝুলতে দেখে থানায় খবর দেয় তার স্বজনেরা।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, কুড়ান শেখ পেশায় একজন কৃষক। সোমবার সন্ধ্যার দিকে পেটে ব্যাথা নিয়ে বাড়ি থেকে বের হন তিনি। গভীর রাত পর্যন্ত অপেক্ষা করেও তিনি ফিরে না আসায় তাকে খোঁজাখুজি করতে বের হয় স্বজনেরা। এক পর্যায়ে মঙ্গলবার ভোর ৬টার দিকে বাড়ির অদূরে জঙ্গলের ভিতর গাছের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় কুড়ান শেখের জুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দেয় তার পরিবারের লোকজন।

নিহত কুড়ানের ছেলে আসাদুল হক জানান, তার বাবা দীর্ঘদিন ধরে পেটের ব্যাথায় ভুগছেন। এর আগে দু’বার অপারেশন করানো হলেও পেটের ব্যাথা ভালো হয়নি। বুধবার সন্ধ্যায় পেটের ব্যাথার কথা বলেই বাড়ি থেকে বের হয় তার বাবা। তীব্র ব্যাথা সহ্য করতে না পেরেই তার বাবা গলায় ফাঁস দিয়েছেন। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা (ইউডি) রেকর্ড করা হয়েছে। কুড়ান শেখের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশটি দাফনের ব্যবস্থা করার জন্য বলা হয়েছে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী