Home Uncategorized ঝিনাইদহে সৎ পিতা কর্তৃক ১১ বছরের শিশু ধর্ষণের অভিযোগে

ঝিনাইদহে সৎ পিতা কর্তৃক ১১ বছরের শিশু ধর্ষণের অভিযোগে

by Dhaka Office

ঝিনাইদহ থেকে সংবাদদাতা: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কলাহাট এলাকায় ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে রেজাউল মোল্লা (৫২) নামে শিশুটির সৎ বাবাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় তাকে আটক করা হয়েছে।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শিশুটি উপজেলা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।কালীগঞ্জ থানায় কথা হয় ভিকটিমের সাথে। তিনি জানান, রেজাউল মোল্লা আমার স্বামী। তার দুই বউ। শহরের নিশ্চিন্তপুর এলাকায় আরেক বউ নিয়ে ভাড়া বাসায় থাকে। আমি তিন মেয়ে নিয়ে শহরের কলাহাট এলাকায় ভাড়া বাসায় থাকি। সে মাঝে মাঝে এখানে আসে। সোমবার রাতে সে আমাদের বাড়িতে আসে।

মঙ্গলবার ভোরে আমরা দুইজন একসাথে বাইরে বের হই। সাথে সাথে সে ঘরে চলে যায় আবার। আমি কিছুক্ষণ পর গিয়ে হাতে-নাতে ধরি। এরপর মেয়ের সাথে কথা বলে বিষয়টি পরিষ্কার জানতে পারি। এর আগেও সে আমার মেয়ের সাথে এমন কাজ করেছে। মেয়েকে বলেছে কাউকে কিছু বললে তোকে গলা টিপে মেরে ফেলবো।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, ভিকটিমের মায়ের অভিযোগের ভিত্তিতে রেজাউল মোল্লাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী