Home প্রবাস ব্রাম্মনবাড়িয়ার সাহেব ভারতের বিমানবন্দরে আটক!!

ব্রাম্মনবাড়িয়ার সাহেব ভারতের বিমানবন্দরে আটক!!

by bnbanglapress

বাংলাপ্রেস ঢাকা: পশ্চিমবঙ্গের নেতাজী সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর (এনএসসিবিআই) থেকে এক বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করেছে বিমানবন্দর থানার পুলিশ। দিল্লি থেকে কলকাতায় নামার পরই ওই বাংলাদেশি নাগরিককে আটক করে বিমানবন্দরের অভিবাসন দফতরের কর্মকর্তারা। এরপর তাঁকে বিমানবন্দর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

তার কাছ থেকে একটি ভুয়া ভারতীয় আধার কার্ড উদ্ধার করা হয়েছে। বিমানবন্দর সূত্রে খবর, আটক ব্যক্তির নাম সাহেব আহমেদ, তার বাড়ি বাংলাদেশের ব্রাম্মনবাড়িয়ায়। গতকাল শুক্রবার রাতে দিল্লি থেকে কলকাতা বিমানবন্দরে নামেন সাহেব। এরপর কলকাতা থেকেই বেঙ্গালুরুর বিমান ধরার পরিকল্পনা ছিল তার। কিন্তু কলকাতা বিমানবন্দরে নামার পরই তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে জেরা শুরু করে বিমানবন্দরের নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

দেখা যায় তার পাসপোর্টটি বাংলাদেশি হলেও ভারতে থাকার ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে। কিন্তু ভিসার মেয়াদ শেষেও তিনি কিভাবে ভারতে রয়ে গেছেন তার কোন সদুত্তর পাওয়া যায় নি। আটক সেই বাংলাদেশি নাগরিকের কাছ থেকে একটি ভুয়া ভারতীয় আধার কার্ডও উদ্ধার করা হয়েছে তদন্তকারী কর্মকর্তারা।  সেই ভুয়া আধার কার্ডটি ভারতের মিজোরাজের আইজল থেকে সে তৈরি করে বলেও সাহেব আহমেদ জেরায় স্বীকার করেছে। সাহেব আহমেদের সাথে কোন জঙ্গি সংগঠনের যোগ আছে কি না তাও জানতে জিজ্ঞাসাবাদ শুরু করেছে তদন্তকারী কর্মকর্তারা।

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী