Home বিনোদন অভিনয় ছেড়ে ধর্মে মন দিলেন সুজনা

অভিনয় ছেড়ে ধর্মে মন দিলেন সুজনা

by Dhaka Office

বাংলাপ্রেস ডেস্ক: দীর্ঘ ১৬ বছরের লাইট, ক্যামেরা আর অ্যাকশনের ঝলমলে দুনিয়াকে ‘কাট’ বলে দিয়েছেন অভিনেত্রী সুজানা জাফর। ১৩ জুন (শনিবার) দুবাই থেকে এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন লাক্স ফটো-সুন্দরী খেতাব প্রাপ্ত এই অভিনেত্রী।

মিডিয়া ছাড়ার কারণ হিসাবে সুজানা জানিয়েছেন, ২০১৮ সালের নভেম্বরে ওমরাহ হজ পালনের পর মিডিয়া থেকে মন সরে যায়। গত তিনবছরে দুএকটি কাজ করতে গিয়ে দেখেছি, মিডিয়া অনেক পরিবর্তন হয়ে গেছে। করোনায় গত তিনমাসে হোম কোয়ারেন্টাইনে থেকে আমি কোরআন, হাদিস থেকে অনেক বেশি জ্ঞান নিয়েছি। সেসব জ্ঞান থেকে আমার মনে হয়েছে মিডিয়াতে আমার কাজ করা ঠিক না এবং মন থেকে কাজের উদ্দীপনা আসছে না।

অভিনয় ছেড়ে ধর্মে মন দেওয়া এই অভিনেত্রী আরও জানিয়েছেন, গত ৩ মাসে কোরআন, হাদিস থেকে যা শিখেছি সেখান থেকে আমি বেশি শান্তি পেয়েছি, যা আগে কখনই পাইনি। মিডিয়া ছাড়ার জন্য কেউ আমাকে বাধ্য করেনি। আমার মন থেকে মিডিয়ায় কাজের ইচ্ছে নষ্ট হয়ে গেছে। তাই আমি মিডিয়াতে আর কাজ করবো না।

২০০১ সালে মডেলিং এর মাধ্যমে মিডিয়ায় পদার্পণ করেন সুজানা জাফর। ২০০৩ সালে তিনি লাক্স ফটোসুন্দরী খেতাব জেতেন। এরপর অসংখ্য বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, নাটকে সুনামের সঙ্গে কাজ করছেন। তবে গেলো ৩ বছর ধরে মিডিয়াতে অনিয়মিত হয়ে পড়েন তিনি। এরপর বুটিক্স ব্যবসায় জড়িয়ে পড়েন। বর্তমানে তিনি দুবাইয়ে অবস্থান করছেন।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী