Home Uncategorized সাবেক স্বাস্থ্যমন্ত্রীর নাসিমের মৃত্যুতে জবি পরিবারের শোক

সাবেক স্বাস্থ্যমন্ত্রীর নাসিমের মৃত্যুতে জবি পরিবারের শোক

by Dhaka Office
A+A-
Reset

জবি থেকে সংবাদদাতা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শোক প্রকাশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) পরিবার।

শনিবার (১৩ জুন) বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ দপ্তরের ফেসবুক আইডি ‘জেএনইউ প্রাইপ ঢাকা’ -এ এক শোক বার্তায় জবি পরিবারের পক্ষে শোক প্রকাশ করা হয়।

শোক বার্তায় বলা হয়, মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বাঙ্গালী জাতি তাঁর এক শ্রেষ্ঠ সন্তান ও নেতাকে হারালো। তাঁর মৃত্যুতে জাতীয় নেতৃত্বে যে শূণ্যতা সৃষ্টি হলো তা সহজে পূরণ হবার নয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার মরহুমের বিদেহী আত্নার শান্তি কামনা করছে এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, কোষাধ্যক্ষ ড. মোঃ কামালউদ্দিন ছাড়াও শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, নীল দল, জয় বাংলা শিক্ষক ফোরাম, জবি প্রেসক্লাব, বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ জবি শাখা সহ প্রমুখ।

উল্লেখ্য, এর আগে শনিবার (১৩ জুন) বেলা ১১ টার দিকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মোহাম্মদ নাসিম। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (তৎকালীন জগন্নাথ কলেজ) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী ছিলেন।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী