Home বিনোদন তিন বছর আগেই বিয়ে করেছেন মোনালি ঠাকুর

তিন বছর আগেই বিয়ে করেছেন মোনালি ঠাকুর

by Dhaka Office

বাংলাপ্রেস ডেস্ক: বলিউডের সুকণ্ঠী গায়িকা মোনালি ঠাকুর। তবে আমাদের দেশের অনেকের কাছে পরিচিত পান জি বাংলার ‘সারেগামাপা’ অনুষ্ঠানের মাধ্যমে। দুই বাংলার এই জনপ্রিয় অনুষ্ঠানে বিচারকের আসনে বসেন মোনালি ঠাকুর। কণ্ঠের জাদুতে যেমন মুগ্ধ করেন, তেমনি এই গায়িকার রূপেও মুগ্ধ হন লাখো ভক্ত । এমন ভক্তদেরকে হঠাৎ করেই জানালেন তার বিয়ের খবর। বিয়ের কাজটি নাকি তিন বছর আগেই সেরেছেন মোনালী ঠাকুর।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনলেন মোনালি ঠাকুর। তিন বছর আগেই প্রেমিক মাইক রিচারকে বিয়ে করেছেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে অকপট কথা বলেছেন মোনালি।

ওই সাক্ষাৎকারে মোনালী ঠাকুর বলেন, “আমার বিয়ের খবর শুনলে সহকর্মীরা বিস্মিত হতেন। তাই এতদিন কাউকে কিছু বলিনি। কিন্তু মনে হল এবার বলার সময় এসেছে। জীবনের এমন একটা সিদ্ধান্ত বন্ধুদের না জানিয়েই নিয়েছি। ওরা খুব কষ্ট পাবে।”

তিনি আরও বলেছেন, “আমি জানি এই খবর প্রকাশিত হলে আমি খুব গালাগাল খাবো। কিন্তু আমরা বড় করে রিসেপশনের পরিকল্পনা করেছি। সেখানে যখন সবাই আবার মিলিত হবো, সব অভিমান নষ্ট হয়ে যাবে।”

‘কীভাবে মাইকের সঙ্গে পরিচয়’ এই প্রশ্নের জবাবে মোনালি বলেছেন, “আমাদের সুইজারল্যান্ডে পরিচয় হয়। সেখান থেকে বন্ধুত্ব। দুই পরিবারের মধ্যে যাতায়াত বাড়তে থাকে। আমাদের মধ্যে ঘনিষ্ঠতাও ক্রমশ বাড়ে। ২০১৬ সালে ও আমাকে প্রপোজ করে। আর ২০১৭-তে বিয়ে করি।”

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী