Home Uncategorized ঝিনাইদহে করোনায় প্রথম শৈলকুপায় ১ব্যাক্তির মৃত্যু মোট আক্রান্ত ৭২জন

ঝিনাইদহে করোনায় প্রথম শৈলকুপায় ১ব্যাক্তির মৃত্যু মোট আক্রান্ত ৭২জন

by Dhaka Office
A+A-
Reset

ঝিনাইদহ থেকে সংবাদদাতা: ঝিনাইদহে করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী এক ব্যাক্তির রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। এ ঘটনায় ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে প্রথম এক ব্যক্তির মৃত্যু হলো। নিহতের নাম কৃষ্ণ গোপাল ওরফে কেতো সাহা (৫০)। সে শৈলকুপা উপজেলার কবিরপুরের পদা সাহার ছেলে ও সাধারন ব্যবসায়ী ছিলেন।

গত ৭ জুন জেলার শৈলকুপায় নিজ বাড়িতে করোনা উপসর্গ নিয়ে তিনি মারা যান। এরপর তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন অফিসে পাঠানো রিপোর্টে মৃত ওই ব্যক্তির করোনা পজিটিভ আসে।সর্বশেষ শুক্রবার ৩০ নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এরমধ্যে ২৭ টি নেগেটিভ এবং বাকি তিনজনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। এরমধ্যে গত ৭ জুন মারা যাওয়া কৃষ্ণ গোপালের নাম রয়েছে। বাকি দু’জনের মধ্যে একজন ঝিনাইদহ সদর এবং একজনের বাড়ি কালীগঞ্জ উপজেলায়।

এ নিয়ে জেলায় ৭২ জনের শরীরের করোনার অস্বিত্ত্ব পাওয়া গেল। ভারতীয় সীমান্তের এ জেলায় এখনো পর্যন্ত করোনা থেকে মুক্তি পেয়েছে ৪১ জন।জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা সেলের মুখপাত্র ডা. প্রসেঞ্জিৎ বিশ্বাস এসব তথ্য জানিয়েছেন। তিনি আরো জানান, করোনা উপসর্গ নিয়ে কৃষ্ণ সাহার মৃত্যুর পর থেকে তার বাড়ি লকডাউনে রয়েছে। আজ রিপোর্ট এসেছে করোনা পজেটিভ। এখন তার পরিবারের সকল সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী