Home জীবনযাপন ঝালকাঠিতে বাড়েছে করোনা শনাক্ত: ২৪ ঘন্টায় ৮জনসহ মোট শনাক্ত ৭৪

ঝালকাঠিতে বাড়েছে করোনা শনাক্ত: ২৪ ঘন্টায় ৮জনসহ মোট শনাক্ত ৭৪

by Dhaka Office

আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি থেকে: ঝালকাঠিতে হুহু করে বাড়ছে করোনা ভাইরাসে শনাক্ত সংখ্যা। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ৮ জনকে করোনা ভাইরাস আক্রান্ত হিসাবে সনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় বুধবার পর্যন্ত ৭৪ জন করোনা সনাক্ত হয়েছে বলে ঝালকাঠি জেলা সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার জানিয়েছেন।

সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার আরো জানায়, নলছিটি উপজেলা মগড় ইউনিয়নের রায়াপুর গ্রামে করোন উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া জামাল উদ্দিন (৬০) এর সংগৃহীত নমুনা টেষ্টে করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। জেলায় এ পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে যারা মারা গেছেন তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলেও এদের মধ্যে বুধবার পর্যন্ত ৩জনের রিপোর্ট পাওয়া গেছে। এই ৩জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেলেও বাকীদের রিপোর্ট পাওয়া যায়নি।

তিনি আরো বলেন, জেলায় এপর্যন্ত করোনা আক্রান্ত ৭৪ জনের মধ্যে সদর উপজেলায় ২৭জন, নলছিটি উপজেলায় ২৩জন, রাজাপুর উপজেলায় ১৫জন ও কাঠালিয়া উপজেলায় ৯জন রয়েছে। ঝালকাঠি জেলায় বুধবার পর্যন্ত ১১৪৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এরমধ্যে ১০২৪ জনের রিপোর্ট পাওয়া গেছে ও ১২২ জনের রিপোর্ট অপেক্ষমান রয়েছে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী