Home Uncategorized রাজারহাটে নতুন করে আরও একজন করোনায় আক্রান্ত

রাজারহাটে নতুন করে আরও একজন করোনায় আক্রান্ত

by Dhaka Office

রমেশ চন্দ্র সরকার, রাজারহাট (কুড়িগ্রাম)থেকে : রাজারহাটে নতুন করে আরও একজন করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি উপজেলার উমর মজিদ ইউনিয়নের দানানগর ঘুমারু ভীমশীতলা গ্রামের মৃত মকবুল হোসেনের স্ত্রী মোছা:আলীজন বেগম (৫৮)।এ নিয়ে রাজারহাট উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭ জন। যার মধ্যে ৬ জনই সুস্থ্য হয়ে বাড়িতে ফিরছেন।

মোছা: আলীজন বেগম ১৬ দিন আগে গাজীপুরের কোনাবাড়ি হতে ট্রাকযোগে নিজ গ্রামে আসে। তিনি কোনাবাড়িতে সবজি বিক্রি করতেন। আক্রান্ত আলীজনের শরীরে কোন প্রকার লক্ষন প্রকাশ পায়নি। তিনি লক্ষন ছাড়াই করোনা পজিটিভ। এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসীর আতঙ্ক বিরাজ করে।

আজ বুধবার (১০ জুন) আক্রান্তের বাড়িতে রাজারহাট উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোছা: আকলিমা বেগম, রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো: রাজু সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো: শাহীনুর রহমান সরদার, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আ: লতিফ সরকার তাদেরকে আশ্বস্ত করেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় দৈনিক জনকথা পত্রিকার সম্পাদক মো: রোস্তম আলী উপস্থিত ছিলেন।
এ বিষয়ে রাজারহাট উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোছা: আকলিমা বেগম জানান, আমরা উপস্থিত থেকে রোগীকে সকল দিক নির্দেশনা প্রদানসহ উপজেলা প্রশাসনের পক্ষ হতে তার এবং তার পাশের একটি দরিদ্র পরিবারের মোট ১৪ জন সদস্যের খাবার এবং ঔষধের ব্যবস্থা গ্রহণ করব। তাকে পারিবারিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। প্রয়োজনে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হবে। তার নিয়মিত খোঁজ খবর রাখবে উপজেলা প্রশাসন।

এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো: রাজু সরকার জানান, আমরা ঐ গ্রামের মোট ৭ টি পরিবারকে প্রশাসনিকভাবে লকডাউন ঘোষনা করেছি। নিয়মিত তাদের তদারকি করা হবে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী