Home বাংলাদেশ চিকিৎসার জন্য সাহায্য চায় দিন মজুর হারুন মিয়া

চিকিৎসার জন্য সাহায্য চায় দিন মজুর হারুন মিয়া

by Dhaka Office

মো. হুমায়ুন কবির, গৌরীপুর থেকে : করোনা ভাইরাসে গৃহবন্দী সারাদেশের কেটে খাওয়া মানুষ, করোনায় স্তব্ধ করে দিল সারা পৃথিবী সে জন্যই কর্মহীন অনেকেই। মানবেতর জীবন যাপন করছে, অন্যের বাড়িতে কাজ করে পরিবার নিয়ে জীবন যাপন করতো ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কড়েহা ( লোনাপাড়া) গ্রামের মৃত আব্দুল মোতালিবের পুত্র মোঃ হারুন মিয়া (৩৫)।

সে বর্তমানে দুটি চোঁখ দৃষ্টিশক্তি হারিয়ে ঘরে বসেই দিনযাপন করছে তিনি। চার মাস আগে চোখের সমস্যায় আক্রান্ত হন তিনি। টাকার অভাবে করতে পারছেন না কোন চিকিৎসা,বাবার নেই কোন অর্থ কোন অর্থ বিত্ত অন্যের বাড়িতেই দিন মজুরের কাজ করেই চালাতো তার পরিবার।

কিন্তু বর্তমানে তার পরিবারের আয়ের উৎস ছিল এক মাত্র হারুন। বর্তমানে না খেয়ে দিনযাপন করছে পরিবারটি। তার তিনটি ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে। হারুনের স্ত্রী মারুফা আক্তার জানান আমার স্বামী তিন মাস আগে ১ টি চোঁখের সমস্যা ছিল অপারেশন করিয়েছিলাম কিন্তু ভালো হয়নি বর্তমানে দুটি চোঁখ দিয়ে তিনি কোন কিছু দেখে না স্বামীর উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন,সন্তানদের খাওয়াব কি অপারেশনেই কি ভাবে করব তাই সকলের কাছে সাহায্য কামনা করি।

কোন ব্যক্তি যদি সাহায্য করতে চান তাহলে হারুন মিয়ার ছোট ভাই আন্জু মিয়ার মোবাইল ফোনে নগদ বিকাশ ০১৭৫৯-৭৪৭-৭৭০ যোগাযোগ করার জন্য বলা হইল।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী