Menu

সর্বশেষ


মো. হুমায়ুন কবির,গৌরীপুর থেকে : ময়মনসিংহের গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিনের নেতৃত্বে মাদক উদ্ধারের আর একটি সফল অভিযান। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ (৮ জুন) সোমবার দুপুরে অভিযান চালিয়ে ৩ কেজি গাজাসহ মাদক সম্রাট আজমুল হক উরফে নাজমূলকে (৪৩) আটক করেছে।

আটককৃত মাদক সম্রাট উপজেলার ভাংনামারী ইউনিয়নের ভাটিপাড়া গ্রামের আঃ কাদিরের ছেলে। থানা সূত্রে জানা গেছে, গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খানের নেতৃত্বে, এস আই নজরুল ইসলাম ও সঙ্গিয় ফোর্স নিয়ে ওইদিন দুপুর দেড়টায় এ অভিযান পরিচালনা করেন। পরে উল্লেখিত গ্রাম থেকে৩ কেজি গাজাসহ গাঁজা সম্রাট নাজমুলকে আটক করা হয়।

সে অটো চালানোর পাশাপাশি দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসা করে আসছিলো। আটককৃত মাদক সম্রাট আজমুল হক উরফে নাজমুল জানায়, উদ্ধারকৃত গাজা সে নান্দাইল থেকে কিনে অটো দিয়ে এখানে নিয়ে আসে।

এ ব্যাপারে গৌরীপুর থানা অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যবসায়ীর বিরুদ্ধে ইয়াবা বিক্রিরও অভিযোগ রয়েছে। সে বিভিন্ন স্থানে বিভিন্ন নাম ব্যবহার করে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিপি/আর এল