Home Uncategorized কুড়িগ্রাম জেলায় বিশেষ বরাদ্দের দাবিতে রাজারহাটে মানববন্ধন

কুড়িগ্রাম জেলায় বিশেষ বরাদ্দের দাবিতে রাজারহাটে মানববন্ধন

by Dhaka Office

রমেশ চন্দ্র সরকার, রাজারহাট (কুড়িগ্রাম) থেকে: কুড়িগ্রামের চিলমারীতে একসময় জাহাজ তৈরীর কারখানা ছিলো। নৌপথে ভুটান নেপাল ও আসামের সাথে ব্যবসার উর্বর জমিন ছিলো কুড়িগ্রামের বিস্তীর্ণ এলাকা কিন্তুু বর্তমানে সেটি না থাকায় কুড়িগ্রামের আর্থ সামাজিক অবস্থার অবনতি হতে শুরু করে। গতবছর কয়েক বছর ধরে সরকারের পরিসংখ্যান ব্যুরো জানিয়ে আসছে যে কুড়িগ্রাম হলো দেশের শীর্ষ দরিদ্র জেলা।

আসছে ১০ জুন জাতীয় বাজেট পেশ হতে যাচ্ছে । এই বাজেটে কুড়িগ্রামের জন্য বিশেষ বরাদ্দ হিসেবে কুড়িগ্রামে একটি মেডিকেল কলেজ ,কৃষি বিশ্ববিদ্যালয় ঘোষণার বাস্তবায়ন ,কুড়িগ্রাম এক্সপ্রেসকে চিলমারী পর্যন্ত চালানো ,কুড়িগ্রাম থেকে সোনাহাট স্থলবন্দর পর্যন্ত রেললাইন সম্প্রসারণ,জামালপুর থেকে রৌমারী পর্যন্ত গ্যাস লাইন ও রেল লাইন সম্প্রসারণসহ বিশ দফা দাবিতে ,রেল -নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটির ডাকে আজ সোমবার (৮ জুন) রাজারহাটে সকাল ১১ টায় মানববন্ধ কর্মসূচী পালিত হয়েছে।

এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী মন্ডল (এটম),জেলা সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ ,উপজেলা গণকমিটির সভাপতি জাকির হোসেন । এ ছাড়া হামিদুল ইসলাম, মাসুদ রানা, রিপন রায় ,আল মিজান , সোহেল রানা ,আহসান হাবীব কুইক ,জোনার্ধন সরকার শুভ ,তানভীর ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী