Menu

সর্বশেষ


হাফিজুর রহমান হাবিব,তেঁতুলিয়া (পঞ্চগড়) থেকে : সারা দেশে চলমান করোনা ভাইরাস প্রতিরোধে সাধারন মানুষকে সব সময় মাস্ক পরিধান করে, সামাজিক দূরত্ব বজায় রাখে এবং নিরাপদে সচেতনতার সাথে জীবিকা নির্বাহ করতে পারে এই প্রতিপাদ্যে পঞ্চগড়ের তেঁতুলিয়ার বাংলাবান্ধায় পাথর ভাঙার কাজে নিয়োজিত শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

রবিবার (৭ জুন) দুপুরে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নে পাথর ভাঙা কাজে নিয়োজিত শ্রমিকদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রায় শতাধিক পাথর ভাঙা কাজে নিয়োজিত শ্রমিকদের মাঝে ৬৬ পদাতিক ডিভিশনের আওয়তাধীন ২২২ পদাতিক ব্রিগেডের অন্তরভুক্ত উদ্যমী ২৯ ব্যাটালিয়নের লেফটেন্যান্ট এস, এম, সাইফুর রহমানসহ সেনাবাহিনীর সদস্যরা এই ত্রাণ সামগ্রী বিতরণ করে। এসময় তাঁরা ত্রাণ সামগ্রী হিসাবে তাদের মাঝে আটা,ডাল,তেল,সাবান,সেমাই,দুধ ও বিস্কিট বিতরন করে।

৬৬ পদাতিক ডিভিশনের লেফটেন্যান্ট এস, এম, সাইফুর রহমান বলেন, বাংলাদেশ সেনাবাহিনী করোনা পরিস্থিতিতে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নে পাথর ভাঙার শ্রমিকদের মাঝে ত্রান সহায়তা করা হয়েছে। আমাদের এ ত্রাণ সহায়তা অব্যহত থাকবে।

বিপি/কেজে