Menu

সর্বশেষ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) থেকে: নীলফামারীর ডোমারে জাকিরুল হত্যা মামলায় ২ আসামীকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। সোমবার গভীর রাতে তাদের নিজ নিজ বাড়ী হতে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, ডোমার সদর ইউনিয়নের ছোটরাউতা আন্ধারুর মোড় এলাকার আন্ধারু কর্মকারের ছেলে কমল কর্মকার (৩০) ও ছোটরাউতা ফকির পাড়ার ওবায়দুল ইসলামের ছেলে রাশেদ (১৯)। ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান পিপিএম, বিপিএম মহোদয়ের তত্ববধানে জাকিরুল হত্যা মামলায় সন্দেহমূলক অটোচালক রাশেদকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে জাকিরুল হত্যার কথা স্বীকার করে বিভিন্ন তথ্য দেয়। তার তথ্যের ভিত্তিতে সোমবার রাতে কমলের বাড়ী হতে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। জাকিরুলকে হত্যা করে ডোবায় লাশ ফেলার কাজে ব্যবহৃত একটি অটো-রিক্সা উদ্ধার করা হয়েছে। প্রসঙ্গত, গত ১০ মে উপজেলার পূর্ব বোড়াগাড়ী এলাকায় একটি পরিত্যাক্ত ডোবা হতে জাকিরুল ইসলাম বাচ্চাবাউ (২৫) নামের অর্ধ গলিত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের এক সপ্তাহ আগে হতে জাকিরুল নিখোঁজ ছিল। এতে জাকিরুলের বাবা আব্দুল গনি লাশ উদ্ধারের দিনেই একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-৭।

বিপি/কেজে