Menu

সর্বশেষ


বাংলাপ্রেস ডেস্ক: ভারতের সুপরিচিত সাজিদ-ওয়াজিদ সংগীতজুটির ওয়াজিদ আর নেই। সোমবার ভোরের দিকে টুইট করে এ খবর জানান সংগীত পরিচালক সেলিম ও গায়ক সোনু নিগম। তবে করোনাভাইরাসে আক্রান্ত হয়েই ওয়াজিদের মৃত্যু হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

সংগীত পরিচালক সেলিম এক টুইট বার্তায় জানান, ‘সাজিদ-ওয়াজিদের মধ্যে আমার ভাই ওয়াজিদ খানের মৃত্যুর খবরে ভেঙে পড়েছি। তার পরিবারকে যেন আল্লাহ শক্তি দেন। সাবধানে যেও ভাই ওয়াজিদ। তুমি খুব তাড়াতাড়ি চলে গেলে। আমাদের জগতে এটা একটা বড় ক্ষতি। আমি শোকাহত।’

ভারতের বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়, বেশ কিছুদিন ধরেই ওয়াজিদের শরীরটা ভালো যাচ্ছিল না। কিন্তু ঠিক কী হয়েছিল তা এখনও জানা যায়নি।

বলিউডে সাজিদ-ওয়াজিদ দুই ভাইয়ের জুটি খুবই জনপ্রিয় ছিল। সালমান খানের অন্যতম প্রিয় জুটি ছিল সাজিদ-ওয়াজিদ। সালমানের ছবি দাবাং-৩-এর মিউজিক লঞ্চে শেষ দেখা গিয়েছিল তাকে। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ছিলেন তিনি।

গায়ক সোনু নিগম টুইট করেছেন, ‘আমার ভাই ওয়াজিদ খান চলে গেল আমাদের ছেড়ে।’
ওয়াজিদের মৃত্যুর খবরে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া। সাজিদ-ওয়াজিদ বলিউডে ‘দাবাং-৩’, ‘দাওয়াতে ইশক’, ‘জুড়ুয়া-২’, ‘তেভর’, ‘সত্যমেভ জয়তে’, ‘হিরোপন্তি’, ‘ম্যায় তেরা হিরো’, ‘জয় হো’, ‘বুলেট রাজা’, ‘এক থা টাইগার’, ‘তেরি মেরি কাহানি’র মতো ছবিতে সংগীত পরিচালনা করেছেন।

বিপি/কেজে