Menu

সর্বশেষ


বাংলাপ্রেস ডেস্ক: কক্সবাজার পৌরসভার মেয়র, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা বোট মালিক সমিতির সভাপতি ও স্থানীয় দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার সম্পাদক মুজিবুর রহমান, তার স্ত্রী ও পরিবারের অপর ৪ সদস্য করোনাভাইরাস এ আক্রান্ত হয়েছেন।

প্রধানমন্ত্রীর নির্দেশে সস্ত্রীক মেয়র মজিবুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে চিকিৎসা দেয়া হচ্ছে। এর আগে আক্রান্ত হয়েছেন পৌরসভার ২ জন কাউন্সিলর। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি বিপ্লব বড়ুয়া মুজিবুর রহমানের চিকিৎসার বিষয়টি তদারকি করছেন।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা জানান- কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মজিবুর রহমান, করোনা সংকটের শুরু থেকেই পৌরসভার ১২ টি ওয়ার্ড সহ আশপাশের এলাকায় সচেতনতা, ত্রাণ সহায়তা কার্যক্রম সহ বিভিন্ন কাজে সক্রিয়ভাবে যুক্ত ছিলেন। পুরো পৌর পরিষদকে নিয়ে রাতদিন মানুষের মাঝেই ছিলেন মেয়র মজিবুর রহমান।

মেয়র মজিবুর রহমানের ব্যক্তিগত সহকারি এবি সিদ্দিক খোকন জানান- ২৮ মে কক্সবাজার পৌরসভার ১০ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন সেতু ২ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান পজিটিভ হওয়ার পর ওইদিনই মেয়র মজিবুর রহমান ও তার স্ত্রী ফারহানা রহমান নমুনা দেন কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে। ৩০মে মেয়র মজিবুর রহমান, তার স্ত্রী ফারহানা রহমান, চাচাতো ভাই মোহাম্মদ আজিম, তার স্ত্রী সেগুফতা ইয়াসমিন, আরেক জেঠাতো ভাই সেলিম এর স্ত্রী শামীমা খান এর রিপোর্ট করোনা পজিটিভ আসে।

বিপি/আর এল