Menu

সর্বশেষ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) থেকে: নীলফামারীর ডোমার মিরজাগঞ্জে সবার পরিচিত তোছাদ্দেক হোসেন মাষ্টারের জানাজা সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শিক্ষক মহল, রাজনৈতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছাঁয়া নেমে এসেছে।

শুক্রবার (২৯ মে) রাত ২.২০ মিনিটে মিরজাগঞ্জ চেয়ারম্যান পাড়ায় নিজ বাস ভবনে বার্ধ্যক্ষ জনিত কারণে ইন্তেকাল করেন। ইন্নানিল্লা- – – -রাজিউন।

শনিবার সকাল ১১.৩০ মিনিটে মিরজাগঞ্জ কলেজ মাঠে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। জীবদদশায় তিনি মিরজাগঞ্জ দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সিনিয়র শিক্ষক হিসাবে দায়ীত্ব পালন করেন এবং ২০০৩ সালে অবসরে যান। মৃত্যু কালে তার বয়স ছিল (৮২) বছর। তিনি ২টি ছেলে, ৫টি কন্যা সন্তান, ১১জন নাতী নাতনী সহ অসংখ্য গুনোগ্রাহী রেখে গেছেন।

তার জানাযায়, মিরজাগঞ্জ কলেজের অধ্যক্ষ আনোয়ার হামিদ শাহিন, ডোমার ইউডিয়াল একাডেমীর অধ্যক্ষ মোসলেহুউদ্দিন শাহ, মিরজাগঞ্জ দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএসএম আব্দুল কাদের, সাবেক শিক্ষক মোশারফ হোসেন, আমবাড়ী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাভেদ আলী প্রয়াত শিক্ষকের স্মৃতি চারণ করেন। তিনি উক্ত এলাকার মরহুম ডাঃ মফিজ উদ্দিনের কনিষ্ঠ পুত্র। পিতার বিদাহী আত্মার মাগফেরাত কামনায় আত্বীয় স্বজন সকলের কাছে দোয়া কামনা করেন মরহুমের বড় ছেলে হারুন অর-রশিদ রবি।

বিপি/আর এল