Menu

সর্বশেষ


হুমায়ুন কবির,গৌরীপুর(ময়মনসিংহ) থেকে: ময়মনসিংহের গৌরীপুরে গাজীপুর ফেরত গার্মেন্টকর্মী ও নেত্রকোনা জেলায় কর্মরত গৌরীপুরের একজন সহকারী শিক্ষা অফিসারের করোনা সনাক্ত। বিষয়টি শুক্রবার (২৯ মে/২০২০) নিশ্চিত করেন উপজেলা সংক্রমন প্রতিরোধ কমিটির সদস্য সচিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ রবিউল ইসলাম। তিনি জানান, গাজীপুর জেলায় কর্মরত গার্মেন্টকর্মী বৃহস্পতিবার জ¦র, বুকে ব্যাথা নিয়ে ময়মনসিংহ এসকে হাসপাতালে নমুনা দেন।

বৃহস্পতিবার রাতে সাড়ে ১১টায় জানা যায়, ওই গার্মেন্ট কর্মী করোনা পজেটিভ। তিনি ডৌহাখলা ইউনিয়নের চরঘোড়ামারা বাড়ি। নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তার স্বামীও গাজীপুরের রিক্সাচালক, তবে তার নমুনা নেগেটিভ এসেছে। এদিকে নেত্রকোনা জেলায় কর্মরত গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়নের একজন সহকারী শিক্ষা অফিসারের করোনা ভাইরাস পজেটিভ এসেছে। তিনি কর্ম এলাকায় আইসোলেশনে আছেন।

ডাঃ রবিউল ইসলাম জানান, তার পরিবারের ২জনসহ শুক্রবার আরো ১৫জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সংগৃহিত নমুনা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল আইপিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, বৃহস্পতিবার ২৮ মে পর্যন্ত গৌরীপুর উপজেলায় ১৬৭জনের নমুনা রেজাল্টা নেগেটিভ এসেছে। এ উপজেলায় সংগৃহিত নমুনায় এখন পর্যন্ত কারো করোনা পজেটিভ আসেনি।

বিপি/কেজে