Menu

সর্বশেষ


বাংলাপ্রেস ডেস্ক: সময়টা মোটেও ভাল যাচ্ছে না বিতর্কিত বাংলাদেশি গায়ক নোবেলের। একের পর এক বিতর্কে জড়িয়ে বিগত কয়েকদিন শিরোনামে এসেছেন তিনি। এবার করোনায় আক্রান্ত হয়েছেন তাঁর বাবা মোজাফফর হোসেন নান্নু। গত এক সপ্তাহ ধরেই তিনি অসুস্থ বলে জানা যাচ্ছে।

জানা গিয়েছে, দিন সাতেক আগে করোনার উপসর্গ দেখা দেয় নোবেলের বাবার শরীরে। তারপর ফরিদপুর মেডিক্যাল কলেজে তাঁর লালা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষার রিপোর্ট এলে জানা যায় তিনি কোভিড পজিটিভ। নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর নোবেলের বাবা মোজাফফর হোসেন নান্নু নিশ্চিত করেছেন বলে স্থানীয় সংবাদমাধ্যমে খবর। প্রসঙ্গত, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামি লিগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন মোজাফফর হোসেন নান্নু। আপাতত গোপালগঞ্জে নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। এদিকে, নোবেল তাঁর ঢাকার ফ্ল্যাটে রয়েছেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুৎসা ছড়ানোর অভিযোগে বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুল হাসান নোবেলকে খুঁজছে ত্রিপুরা পুলিশ। সম্প্রতি তাঁর বিরুদ্ধে সুনির্দিষ্ট ধারায় মামলা নেওয়া হয়েছে। ভারতে আসলেই তাঁকে গ্রেপ্তার করা হবে বলেও জানিয়েছে ত্রিপুরা পুলিশ। জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন মঈনুল আহসান নোবেল। তবে শো পরবর্তী সময়ে গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন। কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য থেকে ধর্ষণের অভিযোগে বিতর্কে জড়িয়েছেন তিনি। তারপর বাংলাদেশে ফিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করেন ওই গায়ক। উল্লেখ্য, সদ্য বিতর্কিত পোস্টের জন্য গায়ক নোবেলকে ডেকে পাঠিয়েছিল পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট।

বিপি/আর এল


সর্বশেষ সংবাদ