Menu

সর্বশেষ


আব্দুল মালেক নিরব, লক্ষীপুর থেকে : লক্ষীপুরে বীর মুক্তিযোদ্ধা ও অটিজম প্রতিবন্ধীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার পক্ষ থেকে ঈদবস্ত্র ও নগদ অর্থ উপহার বিতরণ করেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মো: মুক্তার হোসেন চৌধুরী কামাল।

রোববার (২৪ মে) সদর উপজেলার জেলার নন্দনপুর ঈদগাহ মাঠ থেকে ১ হাজার মুক্তিযোদ্ধা ও অটিজম ,প্রতিবন্ধী মানুষের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর উদ্যোগে কোভিড-১৯ করোনা মহামারী লকডাউন অবস্থায় অসহায় মানুষের পাশে দাড়িয়ে কাজ করে যাচ্ছে যুবলীগ। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন ।

বিশেষ অতিথি ছিলেন, লক্ষীপুর জেলা যুবলীগ সভাপতি , সদর উপজেলার চেয়ারম্যান ,এ কে এম সালাহ উদ্দিন টিপু। আরও উপস্থিত ছিলেন, মো: শাখাওয়াত হোসেন আরিফ সদস্য জেলা পরিষদ, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, মীর শাহ আলম, কেন্দ্রীয় যুবলীগ নেতা এ্যাড. জয়নাল আবেদীন চৌধুরী রিগ্যান , কেন্দ্রীয় যুবলীগের নেতা মোজাম্মেল মিশু , এ্যাড. নজরুল ইসলাম রাজু , ইউনিয়ন যুবলীগের আহবায়ক নিজাম উদ্দিন রনি সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বিপি/আর এল