Home Uncategorized বশেমুরবিপ্রবির শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

বশেমুরবিপ্রবির শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

by Dhaka Office
A+A-
Reset

বশেমুরবিপ্রবি থেকে সংবাদদাতা : করোনা পরিস্থিতিতে গত ১৮ই মার্চ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস বন্ধ ঘোষণা করা হয়েছে । সেই সময়ে অধিকাংশ শিক্ষার্থী ক্যাম্পাস বন্ধের কারণে বাড়ি ফিরে গেলেও বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে অবস্থান করছেন কিছু দেশি ও বিদেশী শিক্ষার্থীবৃন্দ।

দেশের জরুরীভিত্তিতে পরিবহন বন্ধ ও লকডাউনের দরুন বাড়ি ফিরতে পারে নাই তাদের অনেকেই। হলে অবস্থানরতদের মধ্যে রয়েছে বিদেশী শিক্ষার্থীগণ যেমন সোমালিয়ান, নেপালী সহ দেশের বিভিন্ন এলাকার শিক্ষার্থীরা। সেইসকল শিক্ষার্থীদের দুর্ভোগ লাঘব করতে তাদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেন বশেমুরবিপ্রবির অন্যতম ছাত্রলীগ নেতা মাহাদী হাসান রাশা ।ছাত্রলীগকর্মী রাশা হলে অবস্থানরত বিভিন্ন শিক্ষার্থীদের মধ্যে ১০০ প্যাকেট খাদ্য সামগ্রী তুলে দেন।

খাদ্যসামগ্রীরর মধ্যে ছিল চাল,ডাল,পিয়াজ,তেল,আলু সহ অন্যান্য নিত্ত্য প্রয়োজনীয় দ্রব্য।তিনি তার মন্তব্য ব্যক্ত করে বলেন যে, সাধারণত বিদেশি শিক্ষার্থী সহ আমাদের দেশের বিভিন্ন শিক্ষার্থীগণ যারা বাড়ি ফিরতে পারেননি তাদের পাশে তিনি মানবিকতার দিক থেকে একজন ছাত্রলীগের অংশীদার হয়ে পাশে দাড়িয়েছেন।এই সময় তিনি আরও বলেন “আমি সকল সময় শিক্ষার্থীদের পাশে আছি। তাদের কল্যাণে কাজ করতে পারলেই আমার স্বার্থকতা।” তার এই উদ্যোগের ব্যাপক প্রশংসা করেছেন শিক্ষকসহ সাধারণ শিক্ষার্থী মহল।

বিপি। আর এল

এই আইকনে ক্লিক করে শেয়ার করুন :

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী