Menu

সর্বশেষ


বাংলাপ্রেস ডেস্ক: ঘোষণাটা দিয়েছিলেন আগেই। মরণঘাতী করোনা রুখতে লকডাউনের জেরে বেকার হয়ে পড়া বলিউডের ২৫ হাজার শ্রমিকের পাশে দাঁড়াবেন সালমান খান। এবার নিজের দেয়া সেই কথার বড় অংশই পূরণ করলেন এই অভিনেতা। ২৩ হাজার শ্রমিককে ভরণপোষণের জন্য প্রায় ৭ কোটি টাকা দিলেন ভাইজান।

জানা গেছে, সম্প্রতি মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৩ হাজার দিন মজুরকে পারিশ্রমিক দেয়া শুরু করেছেন সালমান খান। তার কাছে ২৩ হাজার শ্রমিকের নামের তালিকা তৈরি করে দেয়া হয়েছে। ওই তালিকা অনুযায়ী, শ্রমিকদের মাসিক ৩ হাজার টাকা করে দেয়ার ব্যবস্থা করছেন সালমান খান। যার পরিমাণ দাঁড়ায় ৬ কোটি ৯০ লাখ টাকা।

শুধু তাই নয়, তার দেয়া অর্থের কারচুপি যাতে না হয় সেজন্য ওই শ্রমিকদের অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করাও শুরু হয়েছে ইতোমধ্যেই। এমনকি লকডাউন যতদিন চলবে অর্থাৎ আগামী মে পর্যন্ত ফিল্ম ইন্ডাস্ট্রির ওই সব শ্রমিকদের পারিশ্রমিকের ব্যবস্থা করা হবে বলেও নিশ্চিত করেছেন বলিউড ভাইজান।

জানা গেছে, যশ রাজ ফিল্মসের পক্ষ থেকেও ইতিমধ্যেই ৩ হাজার সিনেমা শ্রমিককে ৫ হাজার টাকা করে দেয়া হয়েছে। সালমানের পাশাপাশি ইন্ডাস্ট্রির শ্রমিকদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অজয় দেবগন, পরিচালক রোহিত শেঠির মতো চলচ্চিত্র সংশ্লিষ্টরাও। সূত্র- জিনিউজ।

বিপি/কেজে