Menu

সর্বশেষ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) থেকে : নীলফামারীর ডোমারে বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যানের সহায়তায় ঢাকা ফেরত ৬জন ব্যাক্তিকে বিদ্যালয়ের ভিতরে কোরায়েন্টেনে রাখা হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, ঢাকা ধামরাই নওঁগা বাজার এলাকায় ইট ভাটায় দীর্ঘ ৬মাস যাবত শ্রমিকের কাজ করে আসছে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বাগডোকরা বসুনিয়া পাড়ার কিছু যুবক। তাদের মধ্যে ৬শ্রমিক ৮এপ্রিল ভোর রাতে মাইক্রোযোগে বাড়িতে আসে। সংবাদ পেয়ে বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম রিমুন এলাকায় গিয়ে ৬শ্রমিককে বাগডোকরা বসুনিয়া পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের রুমে ১৪দিনের জন্য কোরায়েন্টেনে রাখার ব্যাবস্থা করেন।

তিনি প্রত্যেককে ১৪দিনের জন্য চাল, ডাল, আলু, তেল, সাবান প্রদান করেন। এ সময় উক্ত বিদ্যলয়ের প্রধান প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমাজের সভাপতি মায়েদুল হক বসুনিয়া তুর্য, ইউপি সদস্য মোজাম্মেল হক মোজা, শংকর চন্দ্র রায়, সাবেক সদস্য মাহামুদ পারভেজ বসুনিয়া সবুজ, সুমন সাজ্জাদ বসুনিয়া সুর্য প্রমূখ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন জানান, যেহেতু তারা ৬মাস পর ঢাকা থেকে এসেছে। এলাকায় করোনা প্রতিরোধে নিজ উদ্যোগে বিদ্যালয় ভবনে কোরায়েন্টেনে রাখা হয়েছে। অবস্থা বুঝে ১৪দিন পর তারা তাদের পরিবারে ফিরে যেতে পারবে। বিদ্যালয় এলাকাটি লগডাউন রাখা হয়েছে।

বিপি/আর এল