Menu

সর্বশেষ


পার্বতীপুর থেকে সংবাদদাতা: যুগে যুগে, কালে কালে, দেশের যা কিছু মহৎ উদ্যোগ তার পিছনে মূখ্য অবদান তরূনদের। দিনাজপুরের পার্বতীপুরও এর বাইরে নয়। এখানকার ৩০ কর্মজীবি তরূনদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে বৃদ্ধ গৃহহীন দম্পতির আকুতিতে সাড়া দিয়ে ৩৫ হাজার ৭শ’ ৩৫ টাকা খরচ করে টিন সেডের ৩টি ঘর নির্মাণ করে দিয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় পার্বতীপুর শহরের গুলপাড়া মহল্লার জব্বার মিয়া দম্পতির কাছে নবনির্মিত ৩টি ঘরের দায়িত্ব হস্তান্তর করেন পার্বতীপুরের ৩০ কর্মজীবি তরূনদের সংগঠন ‘পার্বতীপুর হেল্পিং সেন্টার কেন্দ্রীয় কমিটি’র সহ-সভাপতি রানা আহম্মেদ ও সাধারন সম্পাদক আরিফুজ্জামান শেখ। এসময় সংগঠনের সহ-সাধারন সম্পাদক মতিন, সাংগঠনিক সম্পাদক তৌকির, সহ-সাংগঠনিক সম্পাদক রাজু, দপ্তর সম্পাদক কলেজ শিক্ষক মামুনুর রশিদ রানা, সহ-যুগ্ম সম্পাদক লিখন, উন্নয়ন সম্পাদক এরফান খান লাল, অর্থ সম্পাদক রাকিবুল ইসলাম রাসেল, প্রচার সম্পাদক সাকিব, আইন সম্পাদক ইমরান, সহ-আইন সম্পাদক আসাদুজ্জামান শাওন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক সজীব, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক জাহিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রনি, ক্রীড়া সম্পাদক আরমান হোসেন, ধর্ম সম্পাদক আলম, পরিবেশ সম্পাদক বরাত আলী, সহ-পরিবেশ সম্পাদক কলেজ শিক্ষক দেবাশীষ উপস্থিত ছিলেন।

সংগঠনটি যাত্রা শুরূ করে ২০১৪ সালের ৩ অক্টোবর। এ সংগঠনের এ ধরনের মানবিক কর্মকান্ডের শুরু ঈদ উপলক্ষ্যে হতদরিদ্রদের মাঝে সেমাই চিনি বিতরন, মেডিকেল ক্যাম্পিং, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, মাদ্রাসায় বৃক্ষরোপন কর্মসুচি, বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে অনুদান প্রদান, শীতার্তদের মাঝে কম্বল বিতরন কাজের মাধ্যমে। সর্বশেষে মঙ্গলবার সকাল ১১টায় জব্বার মিয়ার নবনির্মিত বাড়ী হস্তান্তর।

বিপি/কেজে