Menu

সর্বশেষ


গৌরীপুর থেকে সংবাদদাতা: ময়মনসিংহের গৌরীপুরে চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনের তিন বগি লাইনচ্যূত হয়েছে। বুধবার রাত ৯টা ৫০ মিনিটে গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে গৌরীপুর ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

স্থানীয় ও রেলওয়ে সূত্রে জানা গেছে, বুধবার রাত ৯টা ৩০ মিনিটে ময়মনসিংহ রেলওয়ে জংশন থেকে চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস যাত্রা শুরু করে গৌরীপুর আসছিলো। পথিমধ্যে ট্রেনটি ৯টা ৫০ মিনিটে গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যাল এলাকায় আসতেই ইঞ্জিনের একটি বগির পরের তিনটি বগি লাইনচ্যূত হয়। তবে দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। গৌরীপুর স্টেশনের মাস্টার আব্দুর রশিদ বলেন ট্রেন লাইনচ্যূত হওয়ার কারণে ময়মনসিংহ-গৌরীপুর, গৌরীপুর-ঢাকা রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে আসছে।

বৃহস্পতিবার সকালে উদ্ধার কাজ শেষে পুনরায় ট্রেন চলাচল শুরু হয়। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান বলেন ট্রেনের বগি লাইনচ্যূত হওয় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় কোন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

বিপি/কেজে