Menu

সর্বশেষ


দিনাজপুর থেকে সংবাদদাতা : দিনাজপুরে ডিবি পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে,আরো দুই পুলিশ সদস্য।

রোববার দিবাগত রাত দেড়’টায় দিনাজপুরের দক্ষিণ কোতায়ালী’র তাজপুর নওশন দীঘি এলাকায় ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুর শহরের দক্ষিণ বালূবাড়ী রেল লাইন এলাকার মৃত শেখ রহমানের ছেলে রহমত আলী ওরফে রসমত আলী (৩৬) এবং সিপাহীপাড়া রেল লাইন বস্তি এলাকার মৃত মনসুর আলী;ও ছেলে আবুল কাশেম ওরফে কাইশা (৩৪)। আহতরা হলেন,পুলিশের এএসআই নাহিদ ও কনেষ্টবল মাহবুব।

লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিছে পুলিশ। এ হতাহতের ঘটনার সত্যতা স্বীকার করেছে সংবাদ সম্মেলন করেছেন,পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম (বার)।

আজ সোমবার বেলা সাড়ে ১১টায় দিনাজপুর পুলিশ সুপার কার্যালয় সভাকক্ষে সংবাদ সম্মেলনে জানানো হয়,ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান স্যুটার বন্ধুক,দুই রাউন্ড গুলি,একশত পিস ফেন্সিডিল এবং ৫০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত দুই মাদক ব্যবস্ী’র বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায় পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর আক্রোমন করে মাদক ব্যবসায়ীরা। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ওই দুই মাদক ব্যবসায়ী নিহত হয়। এ সময় আহত হয় পুলিশের এএসআই নাহিদ ও কনেষ্টবল মাহবুব।

বিপি/আর এল