Menu

সর্বশেষ


ধুনট (বগুড়া) থেকে সংবাদদাতা : বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে সরকার শিক্ষার আধুনিকায়নে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে। এটা সরকারের বড় সাফল্য। এছাড়াও তিনি ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সার্বিক উন্নয়নের জন্য নতুন একটি বহুতল ভবন নির্মানের প্রতিশ্রুতি দেন।

শনিবার দুপুর ২টার দিকে বগুড়ার ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে সুধী সমাবেশে বিদায়ী এসএসসি পরীক্ষার্থীদের উদ্যেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজনীল নাহার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার, ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন, ধুনট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহান, মুক্তিযোদ্ধা এসএম ফেরদৌস আলম, ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক আল-আমিন, সিনিয়র সহকারী শিক্ষক আব্দুল মজিদ, দিলীপ কুমার ঘোষ, প্রভাষক আমিনুল ইসলাম, সহকারী শিক্ষক বিজয় কুমার, জাহিদুল ইসলাম, ধুনট উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম, বিদায়ী শিক্ষার্থী রেজোয়ানা হক, মাসুমা আক্তার, তানজিম আফরোজ, তাসলীমা মনীরা, স্নিগ্ধা সাহা, দশম শ্রেণীর শিক্ষার্থী ফারিহা ইসলাম ঐশী ও রিশিতা আকতার প্রমুখ।

বিপি/আর এল


এই বিভাগের আরও সংবাদ