Menu

সর্বশেষ


এম.আর আলী টুটুল, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: কনকনে হাওয়া আর তীব্র শীতে জড়জড়িত সৈয়দপুরের ছিন্নমূল মানুষ। শীতের দাপটে কাবু হয়ে পড়েছেন তারা। শীত রক্ষা করতে পাশে দাড়িয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ।

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশে শীতার্থদের মাঝে ৪০ লক্ষ কম্বল বিতরণ করেন। তারই অংশ হিসাবে গতকাল শনিবার শহরের শহীদ ক্যাপ্টেন মৃধা শামসুল হুদা সড়কস্থ ফাইভ ষ্টার মাঠে প্রায় ৩ হাজার মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়া একই দিনে বৃহত্তর রংপুর বিভাগের প্রতিটি জেলায় আর প্রায় ৫০ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। আয়োজিত অনুষ্ঠানে বি.এম মোজাম্মেল, এমপির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাঃ সম্পাদক সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক জনাব আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি, নীলফামারী জেলা শাখার সংগ্রামী সভাপতি দেওয়ান কামাল আহমেদ,নীলফামারী জেলা শাখার সাঃ সম্পাদক, এ্যাডভোকেট মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন বাদল, সাঃ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামীলীগের সভাপতি ভারপ্রাপ্ত রফিকুল ইসলাম বাবু।

এছাড়া রংপুর বিভাগের ৮ জেলা ও রংপুর মহানগরের সভাপতি ও সম্পাদকগণ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ওবায়দুল কাদের বলেন শেখ হাসিনা সরকার ক্ষমতার রাজনীতি করে না। তলাবিহীন দেশ পেয়ে তিনি বাংলাদেশ কে মধ্য আয়ের দেশের পরিণত করেছেন। দেশের একটি মানুষও জাতে শীতবস্ত্রহীন না থাকে এজন্য তিনি দলের সকল নেতাকর্মীকে সজাক থাকতে বলেছেন। বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা মানুষের রাজনীতি করে না, মানুষের পাশে দাড়ায় না, তারা আজ দেশের মানুষ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।

বিপি/আর এল