Menu

সর্বশেষ


বাংলা প্রেস, নিউ ইয়র্ক : প্রতিবছরের ন্যায় এবারো যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টনে প্রবাসী বাংলাদেশিরা পালন করবে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)। আগামী শনিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ইসলামিক কালচারাল সেন্টার অব মেডফোর্ড (আইসিসিএম)-এর মিলনায়তনে নিউ ইংল্যান্ড ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন কমিটি ও ইসলামিক কালচারাল সেন্টার অব মেডফোর্ড (আইসিসিএম)-এর যৌথ উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
মাহফিলে বাংলাদেশ ও নিউ ইয়র্ক থেকে আগত ইসলামিক চিন্তাবিদ ও আলোচকগণ মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর জীবন ও আদর্শ নিয়ে বিস্তারিত আলোচনা করবেন। এ ছাড়াও প্রবাসে বেড়ে ওঠা শিশু-কিশোরদের জন্য হামদ ও নাত পরিবেশনের ব্যবস্থা থাকবে বলে জানান ইসলামিক কালচারাল সেন্টার অব মেডফোর্ড (আইসিসিএম)-এর পরিচালনা কমিটির অন্যতম সদস্য মোহাম্মদ ওসমান গণি।
উল্লেখ্য দীর্ঘদিন ধরে আপ্রাণ চেষ্টার পর স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতায় গত বছর ১ দশমিক ৬ মিলিয়ন ডলার মূল্যে ফিউনারেল হোমসহ নতুন মসজিদের জন্য একটি বাড়ি কেনা সম্ভব হয়েছে। লাভ্যাংশ বিহীন বাকি অর্থ পরিশোধ করা অত্যন্ত জরুরি উল্লেখ করে দেশ ও বিদেশের সকল মুসলমানদের কাছ থেকে আর্থিক সহযোগিতা কামনা করেন আইসিসিএম কর্তৃপক্ষ।

বিপি।সিএস


এই বিভাগের আরও সংবাদ