Menu

সর্বশেষ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) থেকে : নীলফামারীর ডোমারে নিষিদ্ধ হেরোইন ও ফেন্সিডিলসহ ৩মাদক কারবারিকে আটক করেছে ডোমার থানা পুলিশ। শনিবার (৯নভেম্বর) বিকালে ডোমার থানা এসআই রেজাউল করিমের নেতৃত্বে ডোমার বাসষ্ট্যানের হোটেল মালিক চিকনমাটি এলাকার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে বাবলু হোসেন (৪৫) ও পূর্ব চিকনমাটি ডাঙ্গাপাড়া এলাকার আতিয়ার রহমানের ছেলে রতন আলী (২৯) কে আটক করে।

আরো পড়ুন :  ডোমারে মূলহোতাসহ ৪ মোটর সাইকেল চোর গ্রেপ্তার

এ সময় তাদের কাছ থেকে ০১ গ্রাম হিরোইন উদ্ধার করে পুলিশ। অপর দিকে এসআই আজম হোসেন প্রধানের নেতৃত্বে গোমনাতী এলাকা থেকে কেতকীবাড়ী হেমায়েত পাড়া গ্রামের আফছার আলীর ছেলে নূর রশিদ (২০) কে ৪ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, হোটেল মালিক বাবলু একজন মাদক কারবারি। তার বিরুদ্ধে থানায় একাধীক মামলা রয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২০১৮ এর ৩৬ (১) টেবিলের ৮ (ক) ধারায় মামলা নং- ১১ ও নূর রশিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২০১৮ এর ৩৬ (১) টেবিলের ১৪ (ক), মামলা নং-১২, তারিখ-০৯/১১/১৯ দায়ের করে। রবিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

বিপি/আর এল