Home Uncategorized বোয়ালমারীতে জেএসসি ও জেডিসি পরীক্ষায় ১২ শিক্ষার্থী বহিষ্কার

বোয়ালমারীতে জেএসসি ও জেডিসি পরীক্ষায় ১২ শিক্ষার্থী বহিষ্কার

by Dhaka Office
A+A-
Reset

ফরিদপুর থেকে সংবাদদাতা : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সোমবার (৪ নভেম্বর) জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার দ্বিতীয় দিনে ইংরেজি বিষয়ে অসৎ উপায় অবলম্বন করায় ১২ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ চতুল উচ্চ বিদ্যালয়, সহ্রাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ছোলনা সালামিয়া ফাযিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র থেকে যথাক্রমে রাব্বি মোল্যা, আরমান মোল্যা, মেহেদী হাসান, মনিরুজ্জামান, দিপান্ত বিশ্বাস, দূর্জয়, ইসাবুল মোল্যা, সাকিল খন্দকার, সিহাব শেখ ও শামিমা সুলতানা নামের ১০ শিক্ষার্থীকে বহিষ্কার করেন। এদের মধ্যে সহরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় জেএসসি পরীক্ষা কেন্দ্র থেকে সর্বাধিক আট শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

একই দিন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিলা বিনতে মতিন উপজেলার জর্জ একাডেমী ও বোয়ালমারী সরকারি কলেজ পরীক্ষা কেন্দ্র থেকে যথাক্রমে সিয়াম খন্দকার ও ফারজানা আক্তার নামের অপর দুই শিক্ষার্থীকে বহিষ্কার করেন।

নির্বাহী অফিসার ঝোটন চন্দ বলেন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে পাবলিক পরীক্ষায় যে কোন ধরনের অসদুপায় বা নকলের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী