Home রাজনীতি ‘আন্দোলনের ফল সরকারকে ভোগ করতে হবে’

‘আন্দোলনের ফল সরকারকে ভোগ করতে হবে’

by bnbanglapress

জনগণের আন্দোলনের ফল সরকারকে ভোগ করতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান।

 জাতীয় প্রেসক্লাবে শুক্রবার দুপুরে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতিবাদ সভাটির আয়োজন করে তারেক জিয়া সাইবার ফোর্স নামের একটি সংগঠন।

ড. মঈন খান বলেন, জনগণ যখন আন্দোলন শুরু করবে তার ফল বর্তমান সরকারকে ভোগ করতে হবে। এটা কাউকে বলে দেয়ার প্রয়োজন হয় না, যে বাংলাদেশের মানুষের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য কি করতে হয়। সেটা বুঝে তারা যে কোন মূল্যে তা ফিরিয়ে আনবে।

তিনি বলেন, আমরা আওয়ামী লীগের মত বিশৃঙ্খলাভাবে আন্দোলন করি না। আমরা তাদের মত লগি বৈঠা নিয়ে আন্দোলন করি না। আমরা শান্তিপূর্ণ গণতন্ত্রের আন্দোলনে বিশ্বাসী। গত তিন মাস যাবৎ আমরা তাই করে যাচ্ছি এবং বেগম খালেদা জিয়া আমাদের সেই নির্দেশ দিয়ে গেছেন।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে বিএনপির এই নীতিনির্ধারক বলেন, আমাদের যে উদ্দেশ্য, সে উদ্দেশ্যে পৌঁছার জন্য নিজের মনকে শক্ত করুন। ইনশাল্লাহ আমরা আমাদের উদ্দেশ্য সফল হব। সরকারের যে অন্যায় উদ্দেশ্য তা আমরা তছনছ করে দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করব এবং এ দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করবো, যে রকম ভাবে একবার করেছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদিকা ফাতেমা খানমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী