Home অন্যান্য রংপুর-৩ উপনির্বাচন : ভোটারদের তেমন সাড়া নেই

রংপুর-৩ উপনির্বাচন : ভোটারদের তেমন সাড়া নেই

by Dhaka Office
A+A-
Reset

 

রংপুর থেকে সংবাদদাতা : রংপুর-৩ (সদর) আসনের উপনির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়েই প্রার্থীরা প্রচারে মাঠে নামলেও সাধারণ ভোটারদের তেমন সাড়া নেই। জাতীয় পার্টির অন্তর্কোন্দল, বিএনপিতে বহিরাগত প্রার্থী দেওয়া এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় ভোটাররা আছেন দ্বিধা-দ্বন্দ্বে।

প্রতীক বরাদ্দের পরই নিজ নিজ দলের পক্ষে সাধারণ ভোটারদের মাঝে লিফলেট বিতরণ, গণসংযোগ ও মাইকিং চলছে সদর-নগরজুড়ে। কিন্তু চারদিকে সুনশান। নির্বাচনী আমেজ নেই কোথাও। ক’দিন আগেও এই পরিস্থিতি ছিল না। অনেকে বলছেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট রেজাউল করিম রাজু গত সোমবার তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, দীর্ঘদিন পর এই আসনে দলের প্রার্থী দেওয়ায় তারা উজ্জীবিত হয়েছিলেন। শেষ পর্যন্ত জাতীয় পার্টিকে সমর্থন দেওয়ায় হতাশ হয়ে পড়েছেন তারা। নির্বাচনী মাঠে তারা থাকবেন না বলেও জানান। এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে নাম প্রকাশ না করার শর্তে মহানগর আওয়ামী লীগের এক নেতা জানান, মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ার ধাক্কা নেতাকর্মীরা এখনও সামলে উঠতে পারেনি। পরে কী হবে জানি না।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী