Home খেলা বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ার মেয়েরা

বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়ার মেয়েরা

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: চলছে বিপিএলের দশম আসর। আগামী ১ মে টুর্নামেন্টটির পর্দা নামার পরই টাইগারদের শুরু হবে জাতীয় দলের ব্যস্ততা। মার্চে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে ঢাকায় সফর করবে শ্রীলঙ্কা জাতীয় দল। পুরুষ দলের আসন্ন এই সিরিজের ম্যাচে ব্যস্ত সময় পার করবে বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলও।

প্রথমবারের মতো সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়ার নারীরা। ঢাকায় নিগার সুলতানা জ্যোতিদের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে অজি মেয়েরা। এরইমধ্যে সিরিজের সূচি চূড়ান্ত হয়েছে। শুধুমাত্র আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা। সিরিজ শুরুর সম্ভাব্য তারিখ ২০ মার্চ।

শ্রীলঙ্কার বিপক্ষে পুরুষ দলের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আর ওয়ানডে ম্যাচগুলো গড়াবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। এতে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ম্যাচগুলো ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে গড়াবে। মূলত, মেয়েদের খেলার সুযোগ দিতেই ছেলেদের শ্রীলঙ্কা সিরিজের সব ম্যাচ ঢাকার বাইরের দুই ভেন্যু সিলেট ও চট্টগ্রামে রাখা হয়েছে।

বিসিবির উইমেন্স উইং সূত্রে জানা গেছে, ২৮ ফেব্রুয়ারি থেকে শ্রীলঙ্কান হেড কোচ হাসান তিলকারত্নের অধীনে ক্যাম্প শুরু হবে মেয়েদের।

 

বিপি/টিআই

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী