Home রাজনীতিআওয়ামী-লীগ বিএনপির পালা শেষ, এটা আর ফিরে আসবেনা: এমপি মোরশেদ আলম

বিএনপির পালা শেষ, এটা আর ফিরে আসবেনা: এমপি মোরশেদ আলম

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী-২ আসনের সাংসদ আলহাজ্ব মোরশেদ আলম এমপি বলেছেন, বিএনপির পালা শেষ। এটা আর দুনিয়াতে ফিরে আসবেনা। এটা শেষ হয়ে গেছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নোয়াখালীর সেনবাগের খাজুরিয়া আছিরা খাতুন উচ্চ বিদ্যালয় মাঠে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রসঙ্গ টেনে এমপি বলেন, আমি নির্বাচনের আগে বলেছি বাংলাদেশে ক্ষমতায় আওয়ামী লীগ আসবে। যদি সেনবাগে আওয়ামীলীগ না এসে অন্য দল ক্ষমতায় আসে। সে আপনাদের কোনো উন্নয়ন দিতে পারবেনা। আপনাদের এখানে একদল আছে ধানের শীষ-বিএনপি। কিছু লোক বিএনপি করে আমার কোনো আপত্তি নেই। তবে সেনবাগে এটা একটু বেশি। অন্য জায়গায় এটা নেই। তবে এটা ভুলে যান।

মোরশেদ আলম এমপি বলেন, আগামী পাঁচ বছর পর আবার নির্বাচন হবে। তখন দেখবেন বিএনপির অস্তিত্ব নেই, ওদেরকে আর খুঁজেও পাবেননা। অতএব ওটা মাথা থেকে পেলে দেন।

খাজুরিয়া আছিরা খাতুন উচ্চ বিদ্যালয়ের সভাপতি আনিসুর রহমান তারেকের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, বেঙ্গল গ্রুপের পরিচালক সাইফুল আলম দিপু, এস, এ গ্রুপের কো-অর্ডিনেটর হাসান মঞ্জুর, কেশারপাড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হক সুমন প্রমূখ।

 

বিপি/টআই

 

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী