Home বিনোদন হাসপাতালে ভর্তি সংগীতশিল্পী রবি চৌধুরী

হাসপাতালে ভর্তি সংগীতশিল্পী রবি চৌধুরী

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: আধুনিক সময়ে প্রায় সবাই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। এ থেকে বাদ নেই শোবিজ ইন্ডাস্ট্রির তারকারাও। সংগীতশিল্পী রবি চৌধুরী, সংগীতের পাশাপাশি ফেসবুকেও সক্রিয় তিনি। এখানে ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিজীবনের নানা মুহূর্ত ভাগ করে নিয়ে থাকেন এ গায়ক।

এবার রবি চৌধুরী ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের দুঃসংবাদ দিলেন। অসুস্থ হয়ে হাসপাতালে রয়েছেন বলে জানালেন তিনি। সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর পৌনে চারটার দিকে ফেসবুকে একটি ছবি পোস্ট করে এ তথ্য জানান এই সংগীতশিল্পী।

রবি চৌধুরীর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে শুয়ে আছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, ‘ডাক্তার রিপোর্ট দেখে ভর্তি হতে বললেন। ভালো থাকবেন সবাই।’

নন্দিত এই গায়কের ছবি ও পোস্ট দেখে এটা স্পষ্ট, ভালো নেই তিনি। তবে ঠিক কী হয়েছে এবং কোন হাসপাতালে ভর্তি রয়েছেন, সেটি জানাননি। আর তার অসুস্থতার খবরে বেশ উদ্বিগ্ন শুভাকাঙ্ক্ষীরা। তাইতো তারা মন্তব্যের ঘরে দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রিয় শিল্পীর।

প্রসঙ্গত, নব্বইয়ের দশকের এই গায়ক দীর্ঘ ক্যারিয়ারে ৬০টিরও বেশি অডিও অ্যালবাম প্রকাশ করেছেন। তার প্রথম অডিও অ্যালবাম প্রকাশ হয় ‘সেলেক্স’ নামক কোম্পানি থেকে। পাশাপাশি প্রায় ৮০টি সিনেমায় প্লেব্যাক করেছন। এছাড়া সংগীত পরিচালনাও করেছেন রবি চৌধুরী।

বিপি/টিআই

 

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী