Home বিনোদন মৃত্যুর মুখ থেকে প্রাণে বেঁচে ফিরলেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশমিকা

মৃত্যুর মুখ থেকে প্রাণে বেঁচে ফিরলেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশমিকা

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: মৃত্যুর মুখ থেকে প্রাণে বেঁচে ফিরলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। তাকে বহন করা বিমানের মাঝ আকাশে যান্ত্রিক ত্রুটি দেখা দিয়েছিল। সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা নিজেই জানিয়েছেন দক্ষিণী নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবির কোলাজ পোস্ট করেছেন রাশমিকা। একটি ছবিতে তার সঙ্গে শ্রদ্ধা দাসকে দেখা গেছে। বেশ হাসি মুখেই ক্যামেরায় ধরা দিয়েছেন দুই নায়িকা।

রাশমিকার আরেক ছবিতে দেখা যাচ্ছে, তাদের পা সামনের সিটে ঠেকানো। যেন সেখানে ভারসাম্য বজায় রাখছিলেন তারা। আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আপনাদের জানিয়ে রাখি, আজ আমরা মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলাম।’

এখন প্রশ্ন হচ্ছে, বিমানে কী হয়েছিল যে এমন ক্যাপশন দিলেন রাশমিকা? জানা গেছে, মুম্বাই থেকে হায়দরাবাদে যাচ্ছিলেন তারা। ছত্রপতি শিবাহী মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান ছাড়ে তাদের। হঠাৎ ফ্লাইটে ত্রুটি দেখা দেয়। প্রায় ৩০ মিনিট পর বিমানবন্দরে ফিরিয়ে আনা হয় বিমান। আর এসময় বেশ উদ্বিগ্ন ছিলেন যাত্রীরা। তবে নিরাপদে ফিরতে পেরে যুদ্ধ জয়ের হাসি ছড়িয়ে পড়ে রাশমিকা-শ্রদ্ধার মুখে।

এদিকে বিমান সংস্থার মুখপাত্র জানিয়েছেন, বিমান উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। আগাম সতর্কতামূলক বার্তা পাওয়ার পরই বিমানটি পরে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয়া হয়। বিমানে কী সমস্যা হয়েছিল, সেটি খতিয়ে দেখা হচ্ছে। আর পরবর্তীতে অল্প সময়ের মধ্যেই বিকল্প ব্যবস্থা করা হয় যাত্রীদের সুবিধায়। তাদের নিরাপদে গন্তব্যে পৌঁছে দেয়া হয়।

বিপি/টিআই

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী