Home রাজনীতিআওয়ামী-লীগ ৩০ জানুয়ারি কর্মসূচি দিলো আওয়ামী লীগ

৩০ জানুয়ারি কর্মসূচি দিলো আওয়ামী লীগ

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: আগামী ৩০ জানুয়ারি বিএনপির কালো পতাকা মিছিলের দিনে দেশের সব মহানগর, জেলা ও উপজেলায় সমাবেশ কর্মসূচি ডেকেছে আওয়ামী লীগ। এদিন লাল-সবুজ পতাকা হাতে সারাদেশে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে দলটি। শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আয়োজিত শান্তি ও গণতন্ত্র সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, চীন-ভারত-রাশিয়া বন্ধু হতে পারে তবে জনগণের ভোটেই ক্ষমতায় এসেছে সরকার। দ্রব্যমূল্য অচিরেই কমে যাবে, পুরো মন্ত্রিসভা নিয়ে কাজ শুরু করেছেন শেখ হাসিনা।

এর আগে শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তি, নিত্যপণ্যের দাম কমানো এবং অবৈধ সংসদ বাতিলের দাবিতে কালো পতাকা মিছিল থেকে এ কর্মসূচি ঘোষণা করে বিএনপি। দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এই কর্মসূচি ঘোষণা করেন। দলের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, তৃপ্তি নিয়ে ঘরে ফিরলে হবে না, আমাদের রাজপথে কর্মসূচি পালন করে যেতে হবে।

বিপি/টিআই

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী