Home অন্যান্য লক্ষ্মীপুরে ধর্ষণচেষ্টায় ২ যুবক কারাগারে

লক্ষ্মীপুরে ধর্ষণচেষ্টায় ২ যুবক কারাগারে

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

সুলতানা মাসুমা, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:  লক্ষ্মীপুরের রামগঞ্জে পঞ্চম শ্রেণির ছাত্রীকে (১২) ধর্ষণচেষ্টার অভিযোগে শাহরিয়ার হোসেন (২২) ও রবিন হোসেন (২৬) নামে দুই যুবককে কারাগারে পাঠনো হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করলে এ নির্দেশ দেওয়া হয়। এরআগে মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে উপজেলার ভাটরা ইউনিয়নের বাউরখিল এলাকা থেকে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতার শাহরিয়ার ভাটরা ইউনিয়নের বাউরখিল গ্রামের আবদুল হান্নানের ছেলে ও রবিন মোহাম্মদপুর গ্রামের আবদুর রহিমের ছেলে। ভূক্তভোগী শিশু ওই ইউনিয়নের একটি দাখিল মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্রী।

শিশুটির পরিবার সূত্র জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরে থেকে বের হয় ওই ছাত্রী। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা শাহরিয়ার ও রবিন তাকে জোরপূর্বক বাড়ির পাশের একটি সুপারি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চিৎকারে বাড়ির লোকজন ছুটে গেলে তারা পালিয়ে যায়। রাতেই শিশুটির বাবা অভিযুক্তদের বিরুদ্ধে রামগঞ্জ থানায় মামলা করেন।

শিশুরটির বাবা সাংবাদিকদের জানান, ২০২১ সালে তার বড় মেয়েকে (১৪) জোরপূর্বক ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়। ওই মামলায় অভিযুক্ত বাহার হোসেন কারাগারে আছে। এখন আবার তার ছোট মেয়ের সঙ্গে একই ধরণের ঘটনা ঘটাতে চেয়েছেন। এ ঘটনায় তিনি মামলা করেছেন। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।
কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, মামলার পরই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। তাদেরকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদেরকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী