Home জীবনযাপন ডোমারে সড়ক দূর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক পুলিশের কর্মশালা

ডোমারে সড়ক দূর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক পুলিশের কর্মশালা

by বাংলাপ্রেস ডেস্ক

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: চালাবো গাড়ী সাবধানে, বাঁচবে সবাই প্রাণে, আইন মেনে চালাবো গাড়ী , নিরাপদে ফিরবো বাড়ী এই প্রতিপদ্যকে সামনে রেখে নীলফামারী ডোমারে পরিবহন সেক্টেরে শৃঙ্খলা রক্ষা ও সড়ক দূর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক পুলিশের প্রশিক্ষক কর্মশালা।
রংপুর রেঞ্জ ডিআইজি মহোদয়ের আদেশক্রমে নীলফামারী পুলিশ সুপার এর নির্দেশনায় পরিবহন সেক্টেরে শৃঙ্খলা রক্ষা, সড়ক দূর্ঘটনা প্রতিরোধ, যাত্রী সেবার মান উন্নয়নের লক্ষ্যে পরিবহন চালক ও হেলপারদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) সকাল ১১ থেকে শুরু করে বিকাল পর্যন্ত ডোমার বাসষ্ট্যান্ডসহ পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে সাধারণ মানুষ এবং পরিবহন সেক্টেরের প্রতিনিধিদের সাথে নিয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ট্রাফিক সার্জেন শরিফুল ইসলাম, এটিএসআই সাজ্জাদ হোসেন, পারভেজ আলী, শ্রমিক পরিবহনের আলতাফ হোসেন, আব্দুস ছাত্তার, হাফিজুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। ট্রাফিক সার্জেন
শরিফুল ইসলাম বলেন, হেলমেট ছাড়া কেউ মটর সাইকেল চালালে যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা সহ জীবনহানি হতে পারে। সে সাথে গুরুত্বরভাবে অঙ্গহানি হতে পারে। তাই পুলিশের ভয়ে নয়, নিজের সুরক্ষা এবং পরিবারের নিকট সুস্থভাবে ফেরার জন্য মোটরসাইকেল চালক এবং আরোহীদের হেলমেট পরিধান সহ ভারী যানবাহনের চালকদের সিটবেল ব্যবহার ট্রাফিক ও সড়ক আইনের নিয়মকানুন মেনে চলার পরামর্শ প্রদান করেন তিনি।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী