Home অন্যান্যধর্ম ডোমারে ইছালে ছওয়াব ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ডোমারে ইছালে ছওয়াব ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি ঃ নীলফামারীর ডোমারে একরামিয়া মাহাবুবিয়া, হাফিজুলিয়া ও আফজালুলিয়া ৩১তম ইছালে ছওয়াব ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) সকাল থেকে শুরু করে দেশের বিভিন্ন এলাকা থেকে হাজারো মুরিদান ও ভক্তবৃন্দ ডোমার থানা সংলগ্ন মাজার শরীফ প্রাঙ্গণে জড়ো হয়। বাদ আছর হালকায়ে জিকিরের মধ্য দিয়ে তাফসিরুল কোরআন মাহফিলে আওলাদে রাসুল (সাঃ) গদ্দিনসির পীর সাইয়্যেদ খন্দকার এরফানুল হক সাহেবের সভাপতিত্বে জামিরবাড়ী একরামিয়া সিনিয়র মাদ্রাসার (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ সাইয়্যেদ খন্দকার একরামুল হক বাদশা হুজুরের সঞ্চালনায় কোরআন ও হাদিস থেকে বয়ান প্রেস করেন, উক্ত মাদ্রাসার আরবি প্রভাষক হযরত মাওঃ মুফতি সাইয়্যেদ খন্দকার এজাহারুল হক সাজু হুজুর, ঢাকা নবীনগর আবু হোরায়রা মাদ্রাসার মোহতামিম হযরত মাওঃ হাফেজ মুফতি আব্দুস ছালাম আজাদী,

ডোমার বায়তুল আমান জামে মসজিদের খতিব হযরত মাওঃ আলহাজ¦ আব্দুল হামিদ হোসাইনী, সাকোয়া জামিয়াতুল নেছা ফাযিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল হযরত মাওঃ বাবুল হোসেন বিন ফজল। আলোচনা শেষে দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী