Home বিনোদন জেলে যেতে না যেতেই আমাকে উলঙ্গ করা হয় !

জেলে যেতে না যেতেই আমাকে উলঙ্গ করা হয় !

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্কঃ পর্ন কাণ্ডে গ্রেপ্তারি। জামিন পেতে পাক্কা দুই মাস। কেমন কেটেছিল সেই সময়, তা এবার সিনেমার মাধ্যমে বলতে চলেছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘ইউটি ৬৯’ (UT 69 Movie) ছবির ট্রেলার। প্রচার পর্বও শুরু করে দিয়েছেন রাজ। আর সেই সংক্রান্ত সাক্ষাৎকার দিতে গিয়েও জানালেন নিজের জেল যন্ত্রণার কথা।

কেন জেলে যেতেই তাঁকে নগ্ন করা হয়েছিল? তা জানাতে গিয়েই রাজ বলেন, “অত্যন্ত অপমানজনক ভাবে সবার সামনে ওরা সম্পূর্ণ উলঙ্গ করে দেয়। তার পর পশ্চাৎদেশে কোনও মাদক লুকানো আছে কি না তা খতিয়ে দেখে। মনে হয় যেন সমস্ত মানসম্মান নষ্ট হয়ে গেল। এমনিতেই এত কিছুর মধ্যে দিয়ে যেতে হয়েছে তার উপরে এভাবে নগ্ন করে দেওয়া হয়েছিল।”

এর পরই আবার রাজ বলেন, “মিডিয়া অলরেডি আমার সঙ্গে বাইরে এই কাজটা করছিল, তার পর জেলেও এমন হল। আমার সমস্ত কিছু ভেঙেচুরে যাচ্ছিল। জেলে খাবার আর শোয়ার কোনও ঠিকঠাক ব্যবস্থা ছিল না। সবাই আমার আর শিল্পার বিষয়ে জানতে চাইছিল। আমি জানি না কেন আমাকে তথাকথিত তারকাদের সেলে রাখা হয়নি। আর্থার রোড জেলের সাধারণ গারদে রাখা হয়েছিল। আমার তা নিয়ে কোনও মাথাব্যথা নেই। তারকাদের গারদে কোনও আলাদা সুবিধা পাওয়া যায় না। শুধু সেখানে একটা ঘরে ৫ জন থাকে আর সাধারণ গারদে যেখানে মাত্র ৫০ জন থাকতে পারে সেখানে ২৫০ জনকে ঢুকিয়ে দেওয়া হয়।”

এর আগে রাজ এও জানিয়েছিলেন, পর্ন কাণ্ডের পর তাঁকে শিল্পা বলেছিলেন দেশের বাইরে চলে যেতে। কিন্তু নিজের কাহিনি সিনেমার মাধ্যমে সকলের সামনে আনতে চাইছেন রাজ কুন্দ্রা। আগামী ৩ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘ইউটি ৬৯’। শাহনওয়াজ আলির পরিচালনায় নিজের ভূমিকায় রাজ নিজেই অভিনয় করেছেন।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী