Home বাংলাদেশ বিএনপি জামায়াত ক্ষমতায় এলে দেশে হত্যাযজ্ঞ চালাবে

বিএনপি জামায়াত ক্ষমতায় এলে দেশে হত্যাযজ্ঞ চালাবে

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset


আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন বিএনপি জামায়াতের কাছে দেশ নিরাপদ নয়। আগামীতে তারা ক্ষমতায় এলে দেশে হত্যাযজ্ঞ চালাবে। তাদের হাত থেকে কেউ রেহায় পাবেন না।

বুধবার দুপুরে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীতকরণে নব-নির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন। স্বাস্থ্য মন্ত্রী আরও বলেন, বিরোধী দল দেশের উন্নয়ন চায়নি। যারা দেশে অগ্নিসন্ত্রাসী, গ্রেনেড হামলা, লুটপাট করেছে তারা আবারো একই চিন্তা চেতনা নিয়ে মাঠে নেমেছে। তাই আমাদের সাবধানে হতে হবে।

আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। মন্ত্রী বলেন, ২৮ অক্টোবর বিএনপি সমাবেশ ঘিরে কোন সহিংসতা করা হলে সরকার ও দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে। বিএনপিকে নির্বাচনে আসার জন্য বার বার আহŸান করা হচ্ছে। তাদের কোন কর্মসূচীতে বাঁধা দেওয়া হচ্ছে না। তারা জনগণের ক্ষতি
করার চেষ্টা করলে আমরা দলীয় ভাবেও প্রস্তুত আছি। আমরা রাজনৈতিকভাবে সবকিছুই মোকাবেলা করবো।

ঝিনাইদহের সিভিল সার্জন ডা: শুভ্রা রানী দেবনাথের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের সচিব জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, অতিরিক্ত সচিব সাইফুল্লাহিল আজম, অতিরিক্ত মহাপরিচালক ডাঃ রাশেদা সুলতানাসহ ঝিনাইদহ জেলা প্রশাসনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নব-নির্মিত ভবন উদ্ভোধনের আগে মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

বিকেলে মহেশপুরের ভৈরবা বাজারের ২০ শয্যা হাসপাতালের উদ্বোধন করেন মন্ত্রী।বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: bpressusa@gmail.com
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী